বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৪২ অপরাহ্ন

জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির কমিটি গঠন

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ২৯ বার-পাঠিত

জামালপুর প্রতিনিধি>জামালপুর শহরস্হ হোটেল শ্যামল বাংলায় জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির উদ্যােগে এ সাধারণ সভা শুক্রবার ২৯ জুলাই  অনুষ্ঠিত হয়।

দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ও রেষ্টুরেন্ট মালিক সমিতির সদস্য সচিব মোঃ ইকরামুল হক নবীনের সঞ্চালনায় সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের, জামালপুর জেলা শাখার অন্যতম সদস্য, এফবিসিসিআই’র পরিচালক ও জেসিসিআই’র সভাপতি আলহাজ্ব রেজাউল করিম রেজনু সিআইপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ, জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতী, মানবাধিকার কর্মী ও সাংবাদিক জাহাঙ্গীর সেলিম, জামালপুর সনাকের সভাপতি অজয় কুমার পাল, জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির আহবায়ক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির আহবায়ক কমিটির সদস্য দীপন কুমার বাকালী, মধু মহল মিষ্টান্ন ভাণ্ডারের মালিক আব্দুস সালাম, দয়াময়ী মিষ্টান্ন ভাণ্ডারের মালিক অধ্যাপক সাধন কুমার ঘোষ, হোটেল আমজাদের মালিক মোঃ আমজাদ হোসেন, দারুচিনি রেষ্টুরেন্টের মালিক আব্দুর রহমান রাজু, আজমেরী মিষ্টান্ন ভাণ্ডারের মালিক শামীম এজাজ খান মার্টিন, রুপসী বাংলা রেষ্টুরেন্টের মালিক নাজমুল আহসান রনি, পাঁচতারা হোটেল এন্ড রেষ্টুরেন্টের  মালিক শওকত হোসেন বাবু পাঠান বক্তব্য রাখেন।

 বক্তারা বলেন, জামালপুর জেলায় হোটেলে মোবাইল কোট পরিচালিত হলে, মোবাইল কোটে  দ্বায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট এর সাথে কখনও খারাপ আচরন করা যাবে না। তাকে বুঝিয়ে বলতে হবে এবং ভালো ব্যবহার করে সমস্যার সমাধান করার পরামর্শ প্রদান করেন।

তারা আরো বলেন, জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির নেতৃবৃন্দ একে অপরের সাথে সমন্বয় রেখে কাজ করতে হবে। তা হলেই এই হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতি সামনের দিকে অগ্রসর হতে পারবে এবং যে কোন সমস্যা হলে নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সমন্বয় করে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানের প্রথমে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের এবং জামালপুর জেলায় নিহত হোটেল মালিকদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ।

পরে প্রধান অতিথি সহ বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির নেতৃবৃন্দ।

প্রথম অধিবেশন শেষে পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে দ্বিতীয় অধিবেশনে উপস্থিত সকল নেতৃবৃন্দদের সিদ্ধান্ত ক্রমে জুরিবোর্ডের মাধ্যমে জামালপুর জেলা হোটেল-রেষ্টুরেন্ট ও মিষ্টান্ন ভাণ্ডার মালিক সমিতির নব-নির্বাচিত সভাপতি মোঃ ইকরামুল হক নবীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সভাপতি মোঃ আমজাদ হোসেন, শ্যামল ঘোষ, জাহাঙ্গীর আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক সাধন কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক শামীম এজাজ খান মার্টিন, কোষাধ্যক্ষ দীপন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বাবু পাঠান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন সাহা, সদস্য আব্দুল মবিন, আব্দুস সালাম, আব্দুল আউয়াল, মোশাররফ হোসেন সহ ২১সদস্য বিশিষ্ট ৩বছর মেয়াদি কমিটির নাম ঘোষণা করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD