1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুরে   বকশীগঞ্জে বিদ্যুৎপৃষ্টে ঘর শ্রমিকের মৃত্যু,আহত-২ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুরে   বকশীগঞ্জে বিদ্যুৎপৃষ্টে ঘর শ্রমিকের মৃত্যু,আহত-২

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শনিবার, ১৩ আগস্ট, ২০২২

 107 বার পঠিত

জামালপুরপ্রতিনিধি>জামালপুরের বকশীগঞ্জে বিদ্যুৎপৃষ্টে রশিদ আলী (৩০) নামে এক ঘর মিস্ত্রির মৃত্যু হয়েছে। শনিবার ১৩জুলাই বিকালে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের খানপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রশিদ আলী একই এলাকার শিক্কু মিয়ার ছেলে। এ সময় বিদ্যুৎপৃষ্টে মজিবুর রহমান (৩৮) ও আক্রাম হোসেন (৩২) নামে আরো দুইজন গুরুতর আহত হয়েছেন।

 স্থানীয় সূত্রে জানাগেছে, সাধুরপাড়া ইউনিয়নের খানপাড়া গ্রামের মজিবুর রহমানের বাড়িতে ঘর মেরামতের যান মিস্ত্রি রশিদ মিয়া।

কাজের এক পর্যায়ে ঘরের ভিতর বিদ্যুতের তারে ছিদ্র থাকায় বিদ্যুৎপৃষ্ট হন রশিদ আলী। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তাকে বাচাঁতে এসে বাড়ির মালিক মজিবুর রহমান ও আক্রাম হোসেন গুরুতর আহত হন।

বাড়ির আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে। বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park