1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

জামালপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ রবিবার, ৭ আগস্ট, ২০২২

 103 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>জামালপুর  দেওয়ানগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন জান্নাতুল আফরিন চৌতি নামে এক কলেজশিক্ষার্থী।শনিবার বিকেল থেকে উপজেলার চিকাজানি ইউপির পশ্চিম কাজলা পাড়া গ্রামের জাফর আলীর ছেলে আমিনুল ইসলামের বাড়িতে। কলেজ শিক্ষার্থী জান্নাতুল আফরিন চৌতি একই গ্রামের রফিজুল ইসলামের সুত্রে জানা গেছে, দীর্ঘ ৪ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক রয়েছে। প্রেমভাটা পড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন ওই তরুণী।

জানা যায়, তরুণীর সঙ্গে আমিনুল ইসলামের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। গত শুক্রবার তাকে বিয়ে করার প্রতিশ্রতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহে তাকে রেখে পালিয়ে যায়। চৌতি ময়মনসিংহ থেকে প্রেমিকের বাড়ি এসে অনশনে বসেছেন। 

চৌতি বলেন, আমিনুল ইসলামের সঙ্গে আমার ৪ বছর ধরে সর্ম্পক। সে আমাকে বিয়ে করার কথা বলে আমার সঙ্গে শারীরিক সর্ম্পক করেছে। গত শুক্রবার বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ঢাকা থেকে বাড়ি আনার পথে ময়মনসিংহ রেখে পালিয়ে যায়। রাতে ময়মনসিংহ থেকে একতা ট্রেনে দেওয়ানগঞ্জ পৌছলে রেলওয়ে পুলিশ আমাকে একা দেখে দেওয়ানগঞ্জ থানায় নিয়া যায়। শনিবার বিকেলে বিয়ের দাবিতে আমিনুল ইসলামের বাড়িতে অনশন করছি। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করবো।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দস ছালাম জানান, বিষয়টি মীমাংসা করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামলচন্দ্র ধর বলেন, আমিনুল ইসলাম জান্নাতুল আফরিনকে রেখে চুনিয়াপাড়া অন্য এক মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে পণ্ড করে দিয়েছে। বিষয়টি নিস্পতি করার জন্য স্হানীয় জনপ্রতিনিধিদের দায়িত্ব দেয়া হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park