1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ২০ জন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুরে পাগলা কুকুরের কামড়ে আহত ২০ জন

শাহ্ আলী বাচ্চু।
  • প্রকাশ সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

 151 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়নে পাগলা কুকুরের কামড় দিয়ে পথচারী ও শিক্ষকসহ তিনদিনে ২০ জনকে আহত করেছে ।

রোববার থেকেই মাদারগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ কালিবাড়ী বাজারের একটি বেওয়ারিশ পাগলা কুকুর হঠাৎ করেই বাজারে থাকা লোকজনের ওপর আক্রমণ করে সোমবার পর্যন্ত অন্তত ২০ জনকে কামড়িয়েছে। এদের মধ্যে চর ভাটিয়ান জিপি স্কুলের প্রধান শিক্ষক কামাল হোসেন, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রন্জু আহাম্মেদ, পথচারী আনিস, নুরনবী প্রমুখ । তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরছেন।

সিধুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান মিরন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শ্যামগঞ্জ বাজারের স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দারা জানান, দীর্ঘ দিন থেকে শ্যামগঞ্জ বাজারে বেওয়ারিশ কুকুরের সংখ্যা বৃদ্ধি পেলেও কুকুর নিধনের কোনো ব্যবস্থা নেই। প্রতি মাসেই স্থানীয় বাসিন্দারা কুকুরের কামড়ে আক্রান্ত হতে হয়।

ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমান মিরন বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করবেন বলেও আশ্বাস দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park