1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুরে জালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর  দাবিতে  মানববন্ধন। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

জামালপুরে জালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর  দাবিতে  মানববন্ধন।

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২

 78 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>সারাদেশে জালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ও যানবাহনের ভাড়া সহনীয় পর্যায়ে আনা এবং ধর্ষক, অপহরণকারী, নারী ও শিশু নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

  জামালপুর জেলা নাগরিক কমিটি, হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক ও সম্মিলিত সামাজিক আন্দোলন যৌথভাবে এই মানববন্ধনের আয়োজন করে। মঙ্গলবার ৯ জুলাই  সকালে শহরের দয়াময়ী চত্বরে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা নাগরিক কমিটির সভাপতি জাহাঙ্গীর সেলিম, সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল ও ভাষা সৈনিক মতি মিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্বাধীন।

এসময় বক্তারা জালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম অচিরেই কমানো এবং সারাদেশে  ধর্ষক, অপহরণকারী, নারী ও শিশু নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় আনতে  সরকারের প্রতি আহবান জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park