বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:১১ অপরাহ্ন

জামালপুরে আওয়ামী লীগের ইউনিয়ন সম্মেলন কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গুলাগুলি,আহত-১০         

শাহাআলী বাচ্চু
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৮২ বার-পাঠিত

জামালপুর প্রতিনিধি> জামালপুরের শরিফপুরে আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই সাধারণ সম্পাদক প্রার্থী বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম  আলম ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক    মাহামুদুল হাসান সরকার   মাসুম গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

এতে আহত হয়েছে কমপক্ষে ১০ জন।  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, হাফিজুর রহমান স্বপন জানান, এ ঘটনায় অনির্দিষ্টকালের জন্য সম্মেলন স্থগিত করেছে উপজেলা আওয়ামী লীগ।

সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় পরস্পরকে দায়ী করছেন তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

বর্তমান ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সরকার মাসুম গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় উভয়পক্ষে আহত হয়েছেন মাহমুদুল হাসান মাসুম, মামুন, মারুফ হাসান মুন্না, আরিফ  বাচ্চু, লিখন মিয়া ও সাব্বির হোসেনসহ ১০ জন।

আহতরা জামালপুর জেনারেল হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। শুক্রবার (২৩ জুলাই) রাত ১১ টায় দিকে দু’গ্রুপের মধ্যে   ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় বাজারের মানুষ গুলির শব্দে আতঙ্ক হয়ে দৌড়াদৌড়ি করলে দোকান ও স্হানীয় পোস্ট অফিসের আসবাবপত্র ক্ষতি হয়েছে। সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা বাজারে এ ঘটনা ঘটে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD