1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জামালপুরে আওয়ামী লীগের ইউনিয়ন সম্মেলন কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গুলাগুলি,আহত-১০          - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের আজ সারা দেশে ভূমিহীন আরও ১৮ হাজার ৫৬৬টি বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জামালপুরে আওয়ামী লীগের ইউনিয়ন সম্মেলন কে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গুলাগুলি,আহত-১০         

শাহাআলী বাচ্চু
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 87 বার পঠিত

জামালপুর প্রতিনিধি> জামালপুরের শরিফপুরে আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই সাধারণ সম্পাদক প্রার্থী বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম  আলম ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক    মাহামুদুল হাসান সরকার   মাসুম গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

এতে আহত হয়েছে কমপক্ষে ১০ জন।  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, হাফিজুর রহমান স্বপন জানান, এ ঘটনায় অনির্দিষ্টকালের জন্য সম্মেলন স্থগিত করেছে উপজেলা আওয়ামী লীগ।

সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় পরস্পরকে দায়ী করছেন তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

বর্তমান ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সরকার মাসুম গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় উভয়পক্ষে আহত হয়েছেন মাহমুদুল হাসান মাসুম, মামুন, মারুফ হাসান মুন্না, আরিফ  বাচ্চু, লিখন মিয়া ও সাব্বির হোসেনসহ ১০ জন।

আহতরা জামালপুর জেনারেল হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। শুক্রবার (২৩ জুলাই) রাত ১১ টায় দিকে দু’গ্রুপের মধ্যে   ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় বাজারের মানুষ গুলির শব্দে আতঙ্ক হয়ে দৌড়াদৌড়ি করলে দোকান ও স্হানীয় পোস্ট অফিসের আসবাবপত্র ক্ষতি হয়েছে। সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা বাজারে এ ঘটনা ঘটে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park