1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুরের শরিফপুরে ক্লিন ইমেজের নেতৃত্ব চান আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুরের শরিফপুরে ক্লিন ইমেজের নেতৃত্ব চান আওয়ামী লীগের তৃণমূল কর্মীরা

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শুক্রবার, ২২ জুলাই, ২০২২

 130 বার পঠিত

জামালপুর প্রতিনিধি> জামালপুর সদরের শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  ২৩ জুলাই সকাল ১১ সময় অনুষ্ঠিত হবে।

সম্মেলনে  প্রার্থীদের ব‍্যানার ফেস্টুনে ছেয়ে গেছে শরিফপুর থেকে শ্রীরামপুর উচ্চ বিদ‍্যালয় পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তার সুভা পাচ্ছে রং বেরং এর গেইট ও ফ‍্যাস্টুনে।

শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি আলহাজ এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী,সাংঠনিক সম্পাদক ও জামালপুরের পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু,অনুষ্ঠান উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের  জামালপুর সদর উপজেলার  সভাপতি ডাক্তার আব্দুল মান্নান খান. সাধারণ সম্পাদক এড, হাফিজুর রহমান স্বপন,দপ্তর সম্পাদক  শফি চিস্তী প্রমূখ।

সম্মেলনে সভাপতিত্ব করবেন হুমায়ুন কবির। দীর্ঘদিন পর অনুষ্ঠিত এই সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সম্ভাব্য একাধিক প্রার্থীর নাম শুনা যাচ্ছে। সদর উপজেলার সবচেয়ে বড় এই ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা   চলছে।

ইউনিয়নের বিভিন্ন চায়ের দোকান থেকে শুরু করে গুরুত্বপূর্ণ সকলস্থানে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকদের অনেকেই বলছেন, সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে যাতে কোন মাদকসেবি, মাদক বিক্রেতা, মাদক বিক্রেতাদের প্রশ্রয়দাতা, বালিদস্যু, ভূমিদস্যু, সন্ত্রাসী, 

হাইব্রিড বা বিতর্কিত কাউকে তারা দেখতে চান না। প্রয়োজনে ডাক্তারি পরীক্ষারও দাবি জানান তারা। তৃণমূলের নেতা-কর্মীরা চান, সম্মেলনের মাধ্যমে ত্যাগী, পরীক্ষিত, সৎ ও ক্লিন ইমেজের নেতাদের মধ্যে থেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক করা হউক।

শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্ভাব্য সভাপতি প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ নেতা কামরুল হাসান সেলিম,হুমায়ূন কবির, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, আমিরুজ্জামান ফাইন ও আব্দুর রাজ্জাক।

সাধারণ সম্পাদক পদের সম্ভাব্য প্রার্থীরা হলেন-মিজানুর রহমান মিন্টু,জাহাঙ্গীর আলম, আতিকুর রহমান লোটাস তালুকদার ও বর্তমান সাধারণ সম্পাদক

রফিকুল ইসলাম আলম ও মাহমুদুল হাসান সরকার মাসুম।তৃণমূলের দাবি বিবেচনায় রেখে সংশ্লিষ্টরা নতুন নেতৃত্ব নির্বাচন করবেন বলে মনে করছেন শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমর্থরা।            

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park