1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বানারীপাড়ায় জাতীয় যুব দিবস পালন। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বানারীপাড়ায় জাতীয় যুব দিবস পালন।

রুবেল ব্যাপারী
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১
দেশেরকথা

 126 বার পঠিত

বানারীপাড়া প্রতিনিধি>সোমবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত উপজেলা  মিলনায়তনে “দক্ষ যুব সমাজের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে বানারীপাড়ায় জাতীয় যুব দিবস-২০২১ পালন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা  নির্বাহী অফিসার রিপন কুমার সাহা। স্বাগত বক্তৃতা করেন যুব উন্নয়ন কর্মকর্তা শাহানাজ আক্তার।

আলোচনায় অংশ নেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, মোঃ নুরুল হুদা তালুকদার, শিক্ষা অফিসার  মোঃ রফিকুল ইসলাম তালুকদার, প্রাণী সম্পদ সার্জন  মোনামী রহমান, সমবায় কর্মকর্তা আফসানা শাখী, পৌর ছাত্রলীগ সভাপতি সুমন দেবনাথ প্রমূখ।

সভায় স্বাধীনতার সুর্বণ জয়ন্তীতে রচনা প্রতিযোগিতায় প্রথম স্থানকারী রুবিনা আক্তারকে ক্রেস্ট প্রদান করা হয়। পরে ১৪ জন যুবদের মধ্যে ৫ লাখ ৭০ হাজার টাকা চেক প্রদান সহ প্রশিক্ষণে অংশ গ্রহণকারীদের মধ্যে সনদ প্রদান করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park