1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জাককানইবি'র স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান অধ্যাপক রাকিবুল ইসলাম - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জাককানইবি’র স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান অধ্যাপক রাকিবুল ইসলাম

ইমরান হাসান বুলবুল
  • প্রকাশ শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

 125 বার পঠিত

ত্রিশালপ্রতিনিধি>জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক রাকিবুল ইসলাম।গত ২৭ অক্টোবর স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে আগামী ৩ (তিন) বছরের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে বিভাগীয় প্রধানের দায়িত্ব প্রদান করে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর স্বাক্ষরিত পত্রে বিশ্ববিদ্যালয়ের আইন-২০০৬ এর ধারা ২৪ এর উপধারা (৩) মোতাবেক নিয়োগ প্রদানের বিষয়টি উল্লেখ রয়েছে। নবনিযুক্ত বিভাগীয় প্রধান রাকিবুল ইসলাম বলেন, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগেকে কিভাবে সামনের দিকে এগিয়ে নেওয়া যায় এটাই হবে আমার প্রধান কাজ। এ সময় তিনি স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তাবৃন্দের পাশে থাকার আহ্বান জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park