বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

জাককানইবি’র স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান অধ্যাপক রাকিবুল ইসলাম

ইমরান হাসান বুলবুল
  • প্রকাশ শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৫৯ বার-পাঠিত

ত্রিশালপ্রতিনিধি>জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক রাকিবুল ইসলাম।গত ২৭ অক্টোবর স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে আগামী ৩ (তিন) বছরের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে বিভাগীয় প্রধানের দায়িত্ব প্রদান করে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর স্বাক্ষরিত পত্রে বিশ্ববিদ্যালয়ের আইন-২০০৬ এর ধারা ২৪ এর উপধারা (৩) মোতাবেক নিয়োগ প্রদানের বিষয়টি উল্লেখ রয়েছে। নবনিযুক্ত বিভাগীয় প্রধান রাকিবুল ইসলাম বলেন, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগেকে কিভাবে সামনের দিকে এগিয়ে নেওয়া যায় এটাই হবে আমার প্রধান কাজ। এ সময় তিনি স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তাবৃন্দের পাশে থাকার আহ্বান জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD