1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জমি নিয়ে বিরোধের জেরে হামলা,নারী সহ আহত ২ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জমি নিয়ে বিরোধের জেরে হামলা,নারী সহ আহত ২

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 125 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হয়েছেন। ১৫ ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল নয়টার দিকে উপজেলার নৈকাঠি এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা একই পরিবারের হুমায়ন কবির(৪৭), তাঁর স্ত্রী শিলা কবির(৩৮)। হুমুয়ন কবির নৈকাঠি এলাকার সুলতান আহম্মেদের ছেলে। আহতরা রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় ভুক্তভোগী হুমায়ন কবির রাজাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে হুমুয়ন কবিরর সাথে বিরোধ চলছিল একই এলাকার মৃত হাফিজ জোমাদ্দারের ছেলে মোঃ দেলোয়ার হোসেন,সুলতান আহম্মেদের ছেলে রফিক হাং, সুলতান আহম্মেদের স্ত্রী আমিরুন বেগম, মোঃ দেলোয়ার হোসেনের স্ত্রী সুফিয়া বেগম,মৃত মনতাজ উদ্দিন এর ছেলে সুলতান হাং এর সাথে।

হুমায়ন কবির ও প্রতিপক্ষরা পরস্পর আতœীয় স্বজন এবং তারা উভয়ে একই বাড়ীতে বসবাস করে। বিরোধীয় জমির কবলা সূত্রে মালিক হুমায়ন কবির। গত ১৫ তারিখ সকাল নয়টায় হুমায়ন তার বসত বাড়ীর জমিতে মাটি কাটতেছিলো তখন প্রতিপক্ষরা হুমায়ন কে মাটি কাটতে নিষেধ করে।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা ক্ষিপ্তহয়ে হুমায়নের উপর হামলা চালিয়ে তাকে আহত করে। হুমায়নকে বাচাঁতে আসলে তার স্ত্রী শিলা কবিরকেও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park