1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জমি নিয়ে বিরোধের জেরে হামলা,নারী সহ আহত ২ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

জমি নিয়ে বিরোধের জেরে হামলা,নারী সহ আহত ২

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 98 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হয়েছেন। ১৫ ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল নয়টার দিকে উপজেলার নৈকাঠি এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা একই পরিবারের হুমায়ন কবির(৪৭), তাঁর স্ত্রী শিলা কবির(৩৮)। হুমুয়ন কবির নৈকাঠি এলাকার সুলতান আহম্মেদের ছেলে। আহতরা রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় ভুক্তভোগী হুমায়ন কবির রাজাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে হুমুয়ন কবিরর সাথে বিরোধ চলছিল একই এলাকার মৃত হাফিজ জোমাদ্দারের ছেলে মোঃ দেলোয়ার হোসেন,সুলতান আহম্মেদের ছেলে রফিক হাং, সুলতান আহম্মেদের স্ত্রী আমিরুন বেগম, মোঃ দেলোয়ার হোসেনের স্ত্রী সুফিয়া বেগম,মৃত মনতাজ উদ্দিন এর ছেলে সুলতান হাং এর সাথে।

হুমায়ন কবির ও প্রতিপক্ষরা পরস্পর আতœীয় স্বজন এবং তারা উভয়ে একই বাড়ীতে বসবাস করে। বিরোধীয় জমির কবলা সূত্রে মালিক হুমায়ন কবির। গত ১৫ তারিখ সকাল নয়টায় হুমায়ন তার বসত বাড়ীর জমিতে মাটি কাটতেছিলো তখন প্রতিপক্ষরা হুমায়ন কে মাটি কাটতে নিষেধ করে।

এ নিয়ে উভয়ের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা ক্ষিপ্তহয়ে হুমায়নের উপর হামলা চালিয়ে তাকে আহত করে। হুমায়নকে বাচাঁতে আসলে তার স্ত্রী শিলা কবিরকেও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park