বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

জবি কর্মকর্তা সমিতির নবনির্বাচিত সভাপতি- জহুরুল, সম্পাদক-কাদের

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৬৩ বার-পাঠিত

জবি প্রতিনিধি>জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির কার্যকরী পরিষদ (জবিকস) এর নির্বাচন ২০২২ সম্পন্ন হয়েছে। কর্মকর্তা সমিতির নতুন নেতৃত্বে মোঃ জহুরুল ইসলাম সভাপতি এবং মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ ইমদাদুল হক নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন।

নির্বাচনে ভোটগ্রহণ ও গণনা শেষে জবি কর্মকর্তা সমিতির নির্বাচন ২০২২-এর প্রধান নির্বাচন কমিশনার ও প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ৮০ ভোট পেয়ে পরিক্ষা নিয়ন্ত্রক দফ্তরের অতিরিক্ত পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ জহুরুল ইসলাম সভাপতি এবং ১১২ ভোট পেয়ে শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী রেজিস্ট্রার মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১০৭ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহীম মিয়া সহ-সভাপতি পদে, ১২৯ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে আইন বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মোঃ কামরুল হাসান, ১০৮ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে অর্থনীতি বিভাগের সহকারী রেজিস্ট্রার মোঃ রওশন আলী, ৮৮ ভোট পেয়ে প্রচার ও দপ্তর সম্পাদক পদে সংগীত বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মোঃ জাকির হোসেন, ৭৬ ভোট পেয়ে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার মোঃ হেদায়েত উল্লাহ তুর্কি, ১০১ ভোট পেয়ে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রেজিস্ট্রার দফ্তরের সেকশন অফিসার (গ্রেড-১) সুমন মিয়া নির্বাচিত হন।

এছাড়াও ৯৫ ভোট পেয়ে বাংলা বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আক্তার হোসেন, ৮১ ভোট পেয়ে রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার (আইন) এডভোকেট রঞ্জন কুমার দাস, ৭৭ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ মোরাদুজ্জামান সদস্য পদে নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ ফখরুজ্জামান ও সেকশন অফিসার (গ্রেড-১) মোহাম্মদ জামাল হোসেন।

নির্বাচনে ২১৩ জন ভোটারের মধ্যে ২১২ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD