1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জবি কর্মকর্তা সমিতির নবনির্বাচিত সভাপতি- জহুরুল, সম্পাদক-কাদের - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের আজ সারা দেশে ভূমিহীন আরও ১৮ হাজার ৫৬৬টি বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জবি কর্মকর্তা সমিতির নবনির্বাচিত সভাপতি- জহুরুল, সম্পাদক-কাদের

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

 147 বার পঠিত

জবি প্রতিনিধি>জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির কার্যকরী পরিষদ (জবিকস) এর নির্বাচন ২০২২ সম্পন্ন হয়েছে। কর্মকর্তা সমিতির নতুন নেতৃত্বে মোঃ জহুরুল ইসলাম সভাপতি এবং মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ ইমদাদুল হক নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন।

নির্বাচনে ভোটগ্রহণ ও গণনা শেষে জবি কর্মকর্তা সমিতির নির্বাচন ২০২২-এর প্রধান নির্বাচন কমিশনার ও প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ৮০ ভোট পেয়ে পরিক্ষা নিয়ন্ত্রক দফ্তরের অতিরিক্ত পরিক্ষা নিয়ন্ত্রক মোঃ জহুরুল ইসলাম সভাপতি এবং ১১২ ভোট পেয়ে শারীরিক শিক্ষা কেন্দ্রের সহকারী রেজিস্ট্রার মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

১০৭ ভোট পেয়ে অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহীম মিয়া সহ-সভাপতি পদে, ১২৯ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে আইন বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মোঃ কামরুল হাসান, ১০৮ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে অর্থনীতি বিভাগের সহকারী রেজিস্ট্রার মোঃ রওশন আলী, ৮৮ ভোট পেয়ে প্রচার ও দপ্তর সম্পাদক পদে সংগীত বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মোঃ জাকির হোসেন, ৭৬ ভোট পেয়ে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার মোঃ হেদায়েত উল্লাহ তুর্কি, ১০১ ভোট পেয়ে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রেজিস্ট্রার দফ্তরের সেকশন অফিসার (গ্রেড-১) সুমন মিয়া নির্বাচিত হন।

এছাড়াও ৯৫ ভোট পেয়ে বাংলা বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আক্তার হোসেন, ৮১ ভোট পেয়ে রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার (আইন) এডভোকেট রঞ্জন কুমার দাস, ৭৭ ভোট পেয়ে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ মোরাদুজ্জামান সদস্য পদে নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ ফখরুজ্জামান ও সেকশন অফিসার (গ্রেড-১) মোহাম্মদ জামাল হোসেন।

নির্বাচনে ২১৩ জন ভোটারের মধ্যে ২১২ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park