1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জবিতে `আমাদের সিনেমা’ শিরোনামে বাংলা চলচ্চিত্র প্রদর্শনী উদ্বোধন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জবিতে `আমাদের সিনেমা’ শিরোনামে বাংলা চলচ্চিত্র প্রদর্শনী উদ্বোধন

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

 129 বার পঠিত

জবি প্রতিনিধি> ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটি’র আয়োজনে ‘আমাদের সিনেমা’ শিরোনামে বাংলা চলচ্চিত্র ধারাবাহিকভাবে প্রদর্শনীর উদ্বোধন হয়েছে। মাত্র ৩০ টাকার টিকিটের বিনিময়ে সদ্য মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো ৬টি সিনেমা দেখা যাবে এবার আয়োজনে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ৩দিন ব্যাপী `আমাদের সিনেমা’ শিরোনামে  বাংলা চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশীদ খান।

আজ থেকে শুরু হওয়া শো প্রদর্শনী তিন দিন চলবে। আজ (৫ সেপ্টেম্বর) সকাল ১০ টায় রুবাইয়াত হোসেন পরিচালিত ‘শিমু’ ও  দুপুর ১ টায় মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’ প্রদর্শিত হয়। আগামী ৭ সেপ্টেম্বর ১০ টায় ফখরুল আরেফিন খান পরিচালিত ‘গন্ডি’ ও দুপুর ১ টায় রেজওয়ান শাহরিয়ার সুমিতের ‘নোনা জলের কাব্য’ এবং আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় হাবিবুর রহমানের ‘অলাতচক্র’ ও ১২ টায় রায়হান রাফি পরিচালিত ‘পরান’ চলচ্চিত্র প্রদর্শিত হবে।

এর আগে প্রায় সপ্তাহ ব্যাপি ছয়টি চলচ্চিত্রের টিকিট বিক্রি করা হয়। শিক্ষার্থীরা খুব আগ্রহের সাথে টিকিট সংগ্রহ করতেও দেখা যায়। প্রতি বছর এমন আয়োজন করে শিক্ষার্থীদের প্রফুল্ল করে যাচ্ছেন সংশ্লিষ্ট আয়োজনবৃন্দরা।

উল্রেখ্য যে, পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে আছে গণমাধ্যম ‘ডিবিসি নিউজ’, ‘অধিকার’, ‘খিড়কি ফিল্মস’, ‘ভাইব্রেন্ট ৩৬০’ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park