1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
জবিতে `আমাদের সিনেমা’ শিরোনামে বাংলা চলচ্চিত্র প্রদর্শনী উদ্বোধন - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ব্যাংকে ১০ লাখ টাকা পর্যন্ত জমার ক্ষেত্রে গ্রাহককে কোনো ধরনের প্রশ্ন না করার নির্দেশ: বাংলাদেশ ব্যাংক আবারও বাড়ল এলপিজি গ্যাসের দাম কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে কিশোরগঞ্জে পারিবারিক পুষ্টির চাহিদা পুরণে পেঁপের চারা বিতরণ লেখাপড়া করতে চায় প্রতিবন্ধী রজনী এবার বাবার পদাংক অনুসরণ করে সিনেমায় নাম লেখালেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার দেশেরর ইতিহাসে সর্বোচ্চ সোনার দামের রেকর্ড ইবিতে ছাত্র ইউনিয়নের দিনব্যাপী ‘সাংগঠনিক কর্মশালা’ অনুষ্ঠিত আগামীকাল রবিবার চট্টগ্রামে ৩০টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জুন মাসের পর ডিজেল দিয়ে বিদ্যুৎ উৎপাদন বন্ধ

জবিতে `আমাদের সিনেমা’ শিরোনামে বাংলা চলচ্চিত্র প্রদর্শনী উদ্বোধন

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

 26 বার পঠিত

জবি প্রতিনিধি> ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটি’র আয়োজনে ‘আমাদের সিনেমা’ শিরোনামে বাংলা চলচ্চিত্র ধারাবাহিকভাবে প্রদর্শনীর উদ্বোধন হয়েছে। মাত্র ৩০ টাকার টিকিটের বিনিময়ে সদ্য মুক্তিপ্রাপ্ত সাড়া জাগানো ৬টি সিনেমা দেখা যাবে এবার আয়োজনে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ৩দিন ব্যাপী `আমাদের সিনেমা’ শিরোনামে  বাংলা চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশীদ খান।

আজ থেকে শুরু হওয়া শো প্রদর্শনী তিন দিন চলবে। আজ (৫ সেপ্টেম্বর) সকাল ১০ টায় রুবাইয়াত হোসেন পরিচালিত ‘শিমু’ ও  দুপুর ১ টায় মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’ প্রদর্শিত হয়। আগামী ৭ সেপ্টেম্বর ১০ টায় ফখরুল আরেফিন খান পরিচালিত ‘গন্ডি’ ও দুপুর ১ টায় রেজওয়ান শাহরিয়ার সুমিতের ‘নোনা জলের কাব্য’ এবং আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় হাবিবুর রহমানের ‘অলাতচক্র’ ও ১২ টায় রায়হান রাফি পরিচালিত ‘পরান’ চলচ্চিত্র প্রদর্শিত হবে।

এর আগে প্রায় সপ্তাহ ব্যাপি ছয়টি চলচ্চিত্রের টিকিট বিক্রি করা হয়। শিক্ষার্থীরা খুব আগ্রহের সাথে টিকিট সংগ্রহ করতেও দেখা যায়। প্রতি বছর এমন আয়োজন করে শিক্ষার্থীদের প্রফুল্ল করে যাচ্ছেন সংশ্লিষ্ট আয়োজনবৃন্দরা।

উল্রেখ্য যে, পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে আছে গণমাধ্যম ‘ডিবিসি নিউজ’, ‘অধিকার’, ‘খিড়কি ফিল্মস’, ‘ভাইব্রেন্ট ৩৬০’ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park