1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে নবনির্বাচিত জবিশিসের কার্যক্রম শুরু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে নবনির্বাচিত জবিশিসের কার্যক্রম শুরু

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ রবিবার, ২১ নভেম্বর, ২০২১
দেশেরকথা

 115 বার পঠিত

জবি প্রতিনিধি>নবনির্বাচিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (জবিশিস) বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছে। শ্রদ্ধা নিবেদনের মধ্যে নতুন কমিটির কার্যক্রম শুরু হয়েছে।রোববার (২১ নভেম্বর) ধানমন্ডি-৩২ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক শ্রদ্ধা নিবেদন করেছেন নবনির্বাচিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

এসময় উপস্থিত ছিলেন, নতুন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান, সহ-সভাপতি অধ্যাপক ড. মোঃ ছিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মান্নান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ হাফিজুল ইসলাম সহ কমিটির অন্যান্য নেতা এবং সাংবাদিকবৃন্দ। 
ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে শিক্ষক নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যোরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে নবনির্বাচিত সভাপতি ড. মো. আবুল হোসেন বলেন, আমাদের নীলদলের বিজয়ে আমরা খুবই আনন্দিত। আমরা শিক্ষকদের অধিকার নিয়ে কাজ করব এবং ছাত্র শিক্ষকদের অধিকার রক্ষার্থে সকল ধরনের কার্যকরী পদক্ষেপ নিব।
এছাড়াও শ্রদ্ধা নিবেদনের সময় সদস্য  অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ, অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান খান, সহযোগী অধ্যাপক ড. এ. এম. এম. গোলাম আদম, সহকারী অধ্যাপক শামীমা আক্তার, সহকারী অধ্যাপক ফরহাদ আহমেদ, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আব্দুল কাদের, অধ্যাপক ড . মো. রেজাউল করিম, সহযোগী অধ্যাপক ড. মুসাররাত শামীম, সহযোগী অধ্যাপক ড. মো. মিরাজ হোসেন, সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম উপস্থিত। 

উল্লেখ্য যে, ৮ নভেম্বর (সোমবার) ভোটের মাধ্যমে নির্বাচিত হয় নীলদলের একাংশ ড. মো.  আবুল হোসেন প্যানেল। তারপর ১৮ই নভেম্বর সাবেক কমিটির কাছ দায়িত্বভার গ্রহণ করে নির্বাচিত কমিটি৷ 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park