1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জবিতে পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সংসদের আংশিক কমিটি ঘোষণা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জবিতে পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সংসদের আংশিক কমিটি ঘোষণা

পাপুন চন্দ্র অধিকারী
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

 127 বার পঠিত

জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত পঞ্চগড়  জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পঞ্চগড়  জেলা ছাত্র কল্যাণ সংসদ ‘ এর  ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী সংসদের আংশিক  কমিটি ঘোষণা করা হয়েছে। 

এতে বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগ ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো.  লালচান কে সভাপতি ও আইন বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী হাফিজ আল সাইয়ুমকে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (৩০ মে) সংগঠনটির উপাদেষ্টামন্ডলীর সর্বসম্মতিক্রমে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

১৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অন্য সদস্যরা হলেন –

সিনিয়র সহ-সভাপতি : শোভন নেওয়াজ (১৩ ব্যাচ) ;

সহ-সভাপতি : আছিয়া খাতুন মেঘলা (১৩ ব্যাচ), আল-আমিন (১৩ ব্যাচ)  ;

যুগ্ম-সাধারণ সম্পাদক : ফারহান মাসুদ সোহাগ (১৫ ব্যাচ) ,  আনিকা শার্মিলা সোমা (১৫ ব্যাচ), সাইফুদ্দিন আহমেদ (১৫ ব্যাচ)  ;

সাংগঠনিক সম্পাদক : আবু রায়হান আল বিরুনী (১৬ ব্যাচ), পাপুন চন্দ্র অধিকারী (১৬ ব্যাচ)  ;

কোষাধ্যক্ষ : মো. কাজল ইসলাম শফিক (১৬ ব্যাচ)  ;

দপ্তর সম্পাদক : মো. জাফিরুল ইসলাম (১৭ ব্যাচ) ও প্রচার সম্পাদক : ফয়সাল পারভেজ (১৭ ব্যাচ) । 

সভাপতির বক্তব্যে লালচান বলেন, ‘পঞ্চগড়’ শব্দটা একটা আবেগের নাম। এই শব্দে আমি মা ও মাটির গন্ধ পাই। অশেষ কৃতজ্ঞতা,ধন্যবাদ ও ভালবাসা জ্ঞাপন করছি সকলের প্রতি যারা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখেছেন,যারা মনে করেছেন আমি এই পদের যোগ্য।দোয়া করবেন যেন আমি আমার শ্রম,মেধা ও সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুসংগঠিত ও সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যেতে পারি।

সাধারণ সম্পাদক হাফিজ আল সাইয়ুম বলেন, জন্মভূমি পঞ্চগড় সবসময়ই আবেগ ও অনুভূতির ভিন্নরকম এক স্তম্ভ৷ আমাকে পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ পরিষদের সম্মানিত উপদেষ্টাবর্গ ও সংশ্লিষ্ট সকলকে। শিক্ষার্থীদের জন্য কল্যাণকর ভিন্ন কিছু করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

এছাড়াও সংগঠনটির সাংগঠনিক সম্পাদক পাপুন চন্দ্র অধিকারী বলেন, ” আমি স্নাতক প্রথম বর্ষ  থেকেই ‘পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সংসদ ‘- এর প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার সর্বাত্মক চেষ্টা করেছি। জবি’তে অধ্যয়নরত কিংবা ভর্তি-ইচ্ছুক পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের সার্বিক কল্যাণ নিশ্চিতে কাজ করার চেষ্টা করবো‌।”

উল্লেখ্য, পঞ্চগড়  জেলা থেকে আসা শিক্ষার্থীদের নিয়ে জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ে ” ভ্রাতৃত্বের বন্ধন,অটুট থাকুক চিরন্তন ” এই স্লোগান ধারণ করে ‘পঞ্চগড় জেলা ছাত্র কল্যাণ সংসদ’ প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park