1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ছেলের দূর্ঘটনার খবর শুনে মায়ের মৃত্যু  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার উলিপুরে জাল ভোট দিতে এসে আটক ব্যাক্তির ১৫ দিনের  কারাদণ্ড ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  নাটোরের নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্র নিহত! ২০২৪ সালে ২৪ লাখ বৃক্ষে ঢাকবে চট্টগ্রাম: জেলা প্রশাসক রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর বাজেট অধিবেশন শুরু হবে আগামী ৫ জুন মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা।

ছেলের দূর্ঘটনার খবর শুনে মায়ের মৃত্যু 

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

 110 বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি>চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছেলের সড়ক দুর্ঘটনার খবরে সেফালি বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুরে এ ঘটনা ঘটে। এর আগে উপজেলার কানসাট ধোবপুকুর এলাকার ট্রাক-টক্টর মুখোমুখি সংঘর্ষে সেফালির ছেলে টাক্টর চালক সুমনসহ তিনজন আহত হন।
স্থানীয়দের দেয়া খবরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
আহত সুমন জানান, সোনামসজিদ থেকে মাটি বোঝাই টাক্টর নিয়ে কানসাটের দিকে যাচ্ছিলাম।এসময় কানসাটের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ খবর শুনে আমার মা সেফালি বেগম হার্ট অ্যাটাক করে মারা গেছেন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বিষয়টি  নিশ্চত করেছেন। তিনি বলেন, কানসাট ধোবপুকুর এলাকার ট্রাক-টাক্টর সংঘর্ষে টাক্টর চালক সুমনসহ তিনজন আহত হয়েছেন। আর এ খবর শুনে সুমনের মা হার্ট অ্যটাক করে মারা গেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park