1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ছেলের দূর্ঘটনার খবর শুনে মায়ের মৃত্যু  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ছেলের দূর্ঘটনার খবর শুনে মায়ের মৃত্যু 

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২

 122 বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি>চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছেলের সড়ক দুর্ঘটনার খবরে সেফালি বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পারদিলালপুরে এ ঘটনা ঘটে। এর আগে উপজেলার কানসাট ধোবপুকুর এলাকার ট্রাক-টক্টর মুখোমুখি সংঘর্ষে সেফালির ছেলে টাক্টর চালক সুমনসহ তিনজন আহত হন।
স্থানীয়দের দেয়া খবরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
আহত সুমন জানান, সোনামসজিদ থেকে মাটি বোঝাই টাক্টর নিয়ে কানসাটের দিকে যাচ্ছিলাম।এসময় কানসাটের দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ খবর শুনে আমার মা সেফালি বেগম হার্ট অ্যাটাক করে মারা গেছেন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বিষয়টি  নিশ্চত করেছেন। তিনি বলেন, কানসাট ধোবপুকুর এলাকার ট্রাক-টাক্টর সংঘর্ষে টাক্টর চালক সুমনসহ তিনজন আহত হয়েছেন। আর এ খবর শুনে সুমনের মা হার্ট অ্যটাক করে মারা গেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park