1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার- ৩ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার- ৩

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

 124 বার পঠিত

ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক চালক সোবহান খলিফা (৬০) কে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলো মিন্টু(৫২),রুবেল হাওলাদার (৩৫) ও জসিম (৩৮)। নিহত সোবহান খলিফা নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার মৃত রশিদ খলিফার ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাকেরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শ্বশুর বাড়ি থেকে মিন্টুকে গ্রেফতার করা হয়। তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে পৃথক অভিযানে বরিশাল বন্দর থানা থেকে রুবেল ও জসিম কে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আটককৃতরা মূলত একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। অভিযানকালে তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এই চক্রের সদস্যরা উক্ত প্রাইভেটকারটি ব্যবহার করে তারা বিভিন্ন স্থানে ছিনতাই করতো।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, ইজিবাইক ছিনতাই ঘটনায় তিন জনকে গ্রেফতার করে দুপুরেই আদালতে সোপর্দ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park