1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ছাত্রলীগ নেতা জীবনের দাফন শেষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদত্যাগ! - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

ছাত্রলীগ নেতা জীবনের দাফন শেষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদত্যাগ!

মোঃ জামিল হায়দার (জনি)
  • প্রকাশ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

 481 বার পঠিত

নলডাঙ্গা প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে দাফনের পরই নিজ পদ থেকে অব্যাহতি চাইলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার নাছির উদ্দিন নয়ন।


গতকাল শনিবার(২৪ সেপ্টেম্বর) বিকালে ওই পদ থেকে অব্যাহতি চেয়ে লিখিত আবেদন করেন তিনি। ইতোমধ্যেই জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর ওই অব্যাহতি পত্রটি তিনি পাঠিয়েছেন।অব্যাহতি পত্রে নয়ন দাবী করেন, গত প্রায় ১ যুগ ধরে তিনি নলডাঙ্গা পৌর ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে আন্তরিকভাবে দায়িত্ব পালন করছেন। কিন্তু বর্তমান প্রেক্ষাপট ও দলীয় কোন্দলসহ নানা কারণে ছাত্রলীগ নির্যাতিত হচ্ছে যার বড় প্রমাণ জীবনের হত্যাকান্ড। এ হত্যাকান্ড নিয়ে জেলা বা কেন্দ্রীয় ছাত্রলীগ নিরব।

তিনি পদত্যাগের আরো কারণ হিসাবে উল্লেখ করেন, এসএসসি থেকে মাস্টার্স পর্যন্ত অল ফার্ষ্ট ক্লাস নিয়ে দীর্ঘদিন নলডাঙ্গা পৌরসভায় মাস্টাররোলে চাকুরী করেও তার ওই জব পারমানেন্ট হয়নি।এসব নানা কারনে মানসিকভাবে তিনি হতাশ বিধায়, তার পক্ষে ওই দায়িত্ব পালন সম্ভব নয়।

এক প্রশ্নের জবাবে তিনি দাবী করেন, জীবন হত্যাকান্ডের পর জেলা, সভাপতি কিছুটা দায়িত্ব পালন ও সোচ্ছার থাকলেও তিনি সাধারণ সম্পাদকের নীরব ভূমিকা নিয়ে ক্ষুব্ধ। এব্যাপারে যোগাযোগ করা হলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিনের ফোনটি বন্ধ পাওয়া যায়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park