1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
চাটখিল সম্পত্তির ভাগ দ্বন্দ্বে বাবার মৃতদেহ দাফনে সন্তানদের বাঁধা, ২২ ঘন্টা পর দাফন  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

চাটখিল সম্পত্তির ভাগ দ্বন্দ্বে বাবার মৃতদেহ দাফনে সন্তানদের বাঁধা, ২২ ঘন্টা পর দাফন 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২৩ মার্চ, ২০২২

 92 বার পঠিত

মনির হোসেন সোহেল>
মানবতা আজ চরম বিপর্যয়ের মুখে। নোয়াখালীর চাটখিলে ছোট ছেলে তার স্ত্রী ও সন্তানদের নামে সম্পত্তি লিখে দেওয়ায় বৃদ্ধ আবদুল মান্নানের মৃতদেহ দাফন করতে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে তার অন্য সন্তানদের বিরুদ্ধে। অবশেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে ২২ ঘন্টা পর মঙ্গলবার সন্ধ্যায় বৃদ্ধের মৃতদেহ দাফন করা হয়েছে। 
ঘটনাটি ঘটেছে চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের হাজি বাড়িতে।
স্থানীয় সূত্রে জানা যায়, আবদুল মান্নান (৮০) কয়েক বছর আগে তার ছোট ছেলে আবুল কালামের স্ত্রী জাহানরা বেগম ও সন্তানদের নামে ৩৯ শতাংশ জমিন রেজিট্রি করে লিখে দেন। এই নিয়ে তার অন্য ২ ছেলে ও ২ মেয়ের সাথে তার চরম বিরোধ সৃষ্টি হয়। সোমবার রাত ৮ টার দিকে বাধ্যর্ক জনিত রোগে বৃদ্ধ আবদুল মান্নানের মৃত্যু হলে তার অপর ২ ছেলে ও ২ মেয়ে এবং নাতী নাতনীরা তার লাশ দাফনে বাঁধা দেয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল এবং সে এলাকার গন্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে এবং বিষয়টি সমাধানের আশ্বাসে মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় মৃতদহের জানাযা শেষে দাফন করা হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষযটির আপাতত সমাধান করা হয়েছে এবং মৃতদেহ দাফন করা হয়েছে । পরবর্তীতে সবাইকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park