1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
চাটখিল সম্পত্তির ভাগ দ্বন্দ্বে বাবার মৃতদেহ দাফনে সন্তানদের বাঁধা, ২২ ঘন্টা পর দাফন  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

চাটখিল সম্পত্তির ভাগ দ্বন্দ্বে বাবার মৃতদেহ দাফনে সন্তানদের বাঁধা, ২২ ঘন্টা পর দাফন 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২৩ মার্চ, ২০২২

 20 বার পঠিত

মনির হোসেন সোহেল>
মানবতা আজ চরম বিপর্যয়ের মুখে। নোয়াখালীর চাটখিলে ছোট ছেলে তার স্ত্রী ও সন্তানদের নামে সম্পত্তি লিখে দেওয়ায় বৃদ্ধ আবদুল মান্নানের মৃতদেহ দাফন করতে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে তার অন্য সন্তানদের বিরুদ্ধে। অবশেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে ২২ ঘন্টা পর মঙ্গলবার সন্ধ্যায় বৃদ্ধের মৃতদেহ দাফন করা হয়েছে। 
ঘটনাটি ঘটেছে চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের হাজি বাড়িতে।
স্থানীয় সূত্রে জানা যায়, আবদুল মান্নান (৮০) কয়েক বছর আগে তার ছোট ছেলে আবুল কালামের স্ত্রী জাহানরা বেগম ও সন্তানদের নামে ৩৯ শতাংশ জমিন রেজিট্রি করে লিখে দেন। এই নিয়ে তার অন্য ২ ছেলে ও ২ মেয়ের সাথে তার চরম বিরোধ সৃষ্টি হয়। সোমবার রাত ৮ টার দিকে বাধ্যর্ক জনিত রোগে বৃদ্ধ আবদুল মান্নানের মৃত্যু হলে তার অপর ২ ছেলে ও ২ মেয়ে এবং নাতী নাতনীরা তার লাশ দাফনে বাঁধা দেয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল এবং সে এলাকার গন্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে এবং বিষয়টি সমাধানের আশ্বাসে মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় মৃতদহের জানাযা শেষে দাফন করা হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষযটির আপাতত সমাধান করা হয়েছে এবং মৃতদেহ দাফন করা হয়েছে । পরবর্তীতে সবাইকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park