1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চাটখিলে সমাজ সেবক মরহুম সাবমিয়ার ১ম মৃত্যুবার্ষিকীতে ইফতার সামগ্রী বিতরন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

চাটখিলে সমাজ সেবক মরহুম সাবমিয়ার ১ম মৃত্যুবার্ষিকীতে ইফতার সামগ্রী বিতরন

দেশেরকথা
  • প্রকাশ রবিবার, ১০ এপ্রিল, ২০২২

 139 বার পঠিত

চাটখিল প্রতিনিধি>
আজ ১০ এপ্রিল রবিবার চাটখিল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর  মরহুম এ কে এম হাসানুজ্জামান ভূঁইয়া সাবমিয়া এর ১ম মৃত্যুবার্ষিকীতে উনার পরিবারের পক্ষ থেকে নোয়াখালী জেলার চাটখিল বাজারে এবং ছয়ানী টবগা গ্রামে একশত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়। 


ইফতার সামগ্রীর প্রতি পেকেটে রয়েছে, চাল, বুট, তৈল, পেয়াজ, মুড়ি, আলু, খেজুর, বিস্কুট, রসুন, লবন ইত্যাদি। 


চাটখিল কেন্দ্রীয় জামে মসজিদ, চাটখিল কামিল মাদ্রাসা, চাটখিল কেন্দ্রীয় শহীদ মিনার জামে মসজিদ,  চাটখিল কাঁচা বাজার জামে মসজিদ, চাটখিল সোনালী ব্যাংক জামে মসজিদ, শাহ নেয়ামত পুর জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।


উল্লেখ্য, মরহুম হাছানুজ্জামান ভূঁইয়া সাবমিয়া চাটখিল বাজার বণিক সমিতির নির্বাচনে আহবায়ক এর দায়িত্ব পালন করেন এছাড়াও তিনি চাটখিল কেন্দ্রীয় ঈদগাঁ ময়দানের প্রতিষ্ঠাতা সেক্রেটারি এবং চাটখিল কাঁচা বাজার জামে মসজিদের সেক্রেটারি হিসাবে আমৃত্যু দায়িত্ব পালন করেন। উনার দায়িত্বপালন কালীন সময়ে তিনি মসজিদ টি পুনঃর্নির্মাণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park