1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী পালিয়ে থাকা সেই সামু গ্রেফতার - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী পালিয়ে থাকা সেই সামু গ্রেফতার

মোঃ মনির হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২

 117 বার পঠিত

চাটখিলে ব্যবসায়ীকে হত্যার চেষ্টাকারী দীর্ঘদিন পালিয়ে থাকা আসামি সেই সামু অবশেষে গ্রেফতার।
চাটখিল উপজেলার সোমপাড়া বাজারের ব্যবসায়ী রিয়াদ হোসেনকে হত্যার চেষ্টাকারী পলাতক আসামী কুখ্যাত সামছুল আলম সামুকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।
সোমপাড়ার রাত ১০ টার দিকে উপজেলার পুরুষোত্তমপুর থেকে তাকে আটক করে চাটখিল থানার উপ-পরিদর্শক রমজান আলী।
উল্লেখ্য যে ২০২০ সালের ২৮ ডিসেম্বর কুখ্যাত সামু সোমপাড়া বাজারের ব্যবসায়ী রিয়াদ হোসেনকে হত্যার উদ্যেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে। এই ঘটনায় ওই সময়ে সোমপাড়া বাজার সহ চাটখিলের বিভিন্ন ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরী হয়।  চাটখিল উপজেলা সদরে সামুর গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করে ব্যবসায়ী ও সাধারন জনতা। কিন্তু দীর্ঘ দিনেও তাকে আটক করতে পারেনি পুলিশ।
এ দিকে সামুর গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেছেন ব্যবসায়ী রিয়াদ হোসেন। তিনি তার উপযুক্ত ও দৃষ্টান্তমমূলক শাস্তি দাবি করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park