1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

 121 বার পঠিত

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নগরীর খুলশীতে ডেমু ট্রেন, বাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এই মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শনিবার বেলা ১১টার দিকে খুলশী থানার ঝাউতলা এলাকায় রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবলের নাম মো. মনির। তবে এখনো বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

খুলশী থানার ওসি মো. শাহীনুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park