1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

 136 বার পঠিত

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নগরীর খুলশীতে ডেমু ট্রেন, বাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এই মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শনিবার বেলা ১১টার দিকে খুলশী থানার ঝাউতলা এলাকায় রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবলের নাম মো. মনির। তবে এখনো বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

খুলশী থানার ওসি মো. শাহীনুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park