বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ বার-পাঠিত

চট্টগ্রাম সদরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। নগরীর খুলশীতে ডেমু ট্রেন, বাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এই মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শনিবার বেলা ১১টার দিকে খুলশী থানার ঝাউতলা এলাকায় রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবলের নাম মো. মনির। তবে এখনো বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

খুলশী থানার ওসি মো. শাহীনুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD