1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ত্রিশালে নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ত্রিশালে নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা

ইমরান হাসান বুলবুল
  • প্রকাশ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
দেশেরকথা

 142 বার পঠিত

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশালে ০১ নং ধানীখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ নির্বাচনী আচরন বিধির তুয়াক্কা না করে জীবন্ত ঘোড়া নিয়ে প্রচারনা চালাচ্ছেন। আগামী ২৮ নভেম্বর ত্রিশাল উপজেলায় তৃতীয় ধাপ নির্বাচন।

নির্বাচনে শেষ মূহুর্তে প্রচারনায় ব্যস্ততম সময় পার করছেন প্রার্থীরা। প্রচারনার অংশ হিসেবে উপজেলার ধানীখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আসাদুল্লাহ আসাদ তার নির্বাচনী প্রতিক ঘোড়া নিয়ে তার বেরিফাইড ফেসবুক আইডি ও স্টোরি টাইমলাইনে পোস্ট করে লিখেছেন,আসসালামু আলাইকুম, নির্বাচনী প্রচারনা মূহুর্তের ছবি। স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ আসাদ জানান, আমার একজন বক্ত জীবন্ত ঘোড়া বেধে রাখে।

আমি ঐ জায়গায় ওয়ার্ক করতে যায় তখন ছবি তুলি। ফেসবুকে বুক আইডে পোস্ট করার বিষয়ে তিনি কোন যুক্তিসংগত উত্তর দিতে পারেন নাই।
উপজেলা নির্বাচন অফিসার ফারুক মিয়া জানান,জিবন্ত প্রতীক নিয়ে প্রচারনা নির্বাচনি আচরন বিধি লঙ্গন। রিটার্নিং কর্মকর্তা বরাবর কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park