1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গ্রাম হবে শহর প্রতিমন্ত্রী পলক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

গ্রাম হবে শহর প্রতিমন্ত্রী পলক

অনলাইন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

 148 বার পঠিত

প্রতিমন্ত্রী পলক এর হাত ধরে উন্নয়নে এগিয়ে যাচ্ছে ৩৭ বছরের অবহেলিত বঞ্চিত চলনবিল।

নাটোরের সিংড়ার লালোর ইউনিয়নের বড় বারৈহাটী দাখিল মাদ্রাসার চারতলা একাডেমিক নতুন ভবনের কাজ প্রায় সম্পন্ন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি তারই ঐকান্তিক প্রচেষ্টায় প্রায় ৩কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ হচ্ছে।

এলাকার ছাত্র ছাত্রীদের জীবনমান অভূতপূর্ব উন্নয়ন ঘটবে ইনশাআল্লাহ্।

ভবন টি দৃশ্যমান হওয়ায় এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন!!

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park