1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত।

শাহ্ পারভেজ সংগ্রাম
  • প্রকাশ রবিবার, ৩ মার্চ, ২০২৪

 104 বার পঠিত

গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী ইউনিয়নের কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার হেফজ সমাপ্তকারী ও বিদায়ী ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে মাদ্রাসা মাঠে ১৭ তম বার্ষিকী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২রা মার্চ) কাবিলের বাজার ব্যবসায়ীদের  আহব্বানে বিরাট ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি এ টি এম ছাবুদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য শাহ্ সারোয়ার কবির।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আল- কোরআনের বিশ্লেষক, গবেষক, উপস্থাপক, বক্তা হযরত মাওলানা আব্দুস সালাম যুক্তিবাদী।

সরেজমিনে গিয়ে দেখা যায়,প্রধান বক্তার ওয়াজ শুনতে দুর-দুরান্ত থেকে মুসলিম ধর্মপ্রান পুরুষ-মহিলার আগমন ছিল চোঁখে পড়ার মত।তিল পরিমান জায়গা ফাঁকা ছিল না মাদ্রাসা ময়দানে।মাদ্রাসা কতৃপক্ষ প্রতি বছরই ওয়াজ মাহফিলের আয়োজন করেন।

আমন্ত্রিতদ্বয় বাদেও স্থানীয় ও বিভিন্ন জেলার একাধিক ওলামায়ে একরামনগন দোয়া ও ওয়াজ মাহফিল শুরু করেন আসর নামাজের পর থেকে।দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে রাত ১টার সময় শেষ হয়। মাহফিলে মহিলাদের জন্য আলাদা ব্যবস্থাসহ বড় পর্দায় বক্তাকে দেখার ব্যবস্থা করেছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park