1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত।

শাহ্ পারভেজ সংগ্রাম
  • প্রকাশ রবিবার, ৩ মার্চ, ২০২৪

 125 বার পঠিত

গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী ইউনিয়নের কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার হেফজ সমাপ্তকারী ও বিদায়ী ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে মাদ্রাসা মাঠে ১৭ তম বার্ষিকী ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২রা মার্চ) কাবিলের বাজার ব্যবসায়ীদের  আহব্বানে বিরাট ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি এ টি এম ছাবুদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য শাহ্ সারোয়ার কবির।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আল- কোরআনের বিশ্লেষক, গবেষক, উপস্থাপক, বক্তা হযরত মাওলানা আব্দুস সালাম যুক্তিবাদী।

সরেজমিনে গিয়ে দেখা যায়,প্রধান বক্তার ওয়াজ শুনতে দুর-দুরান্ত থেকে মুসলিম ধর্মপ্রান পুরুষ-মহিলার আগমন ছিল চোঁখে পড়ার মত।তিল পরিমান জায়গা ফাঁকা ছিল না মাদ্রাসা ময়দানে।মাদ্রাসা কতৃপক্ষ প্রতি বছরই ওয়াজ মাহফিলের আয়োজন করেন।

আমন্ত্রিতদ্বয় বাদেও স্থানীয় ও বিভিন্ন জেলার একাধিক ওলামায়ে একরামনগন দোয়া ও ওয়াজ মাহফিল শুরু করেন আসর নামাজের পর থেকে।দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে রাত ১টার সময় শেষ হয়। মাহফিলে মহিলাদের জন্য আলাদা ব্যবস্থাসহ বড় পর্দায় বক্তাকে দেখার ব্যবস্থা করেছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park