1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গলাচিপায় বৃষ্টির জন্য নামাজ আদায় - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

গলাচিপায় বৃষ্টির জন্য নামাজ আদায়

মোঃ জহিরুল ইসলাম চয়ন
  • প্রকাশ রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

 85 বার পঠিত

গলাচিপায় তীব্র দাবদাহে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। সকাল থেকেই তাপমাত্রার পারদ উঠতে শুরু করায় চরম বিপাকে পড়েছেন সব শ্রেণীর মানুষ। তাই বৃষ্টির আশায় পৌরসভার জৈনপুরী খানকার মাঠে বিশেষ নামাজ (সালাতুল ইস্তেখারা) আদায় করেছেন পৌরবাসী।

রোববার (১৮ এপ্রিল) সকাল ১০ টার সময় বৃষ্টির আশায় পৌরসভার জৈনপুরী খানকার মাঠে খোলা আকাশের নিচে অনুষ্ঠিত হয় বিশেষ এই নামাজ। এতে অংশগ্রহণ করেন পৌরসভার পাঁচ শতাধিক মুসল্লি।

নামাজ শেষে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন কাজী জামে মসজিদের ইমাম হুমায়ুন কবির। এ বিষয়ে ইমাম হুমায়ুন কবির বলেন, দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় মানুষ পানির জন্য খুব বিপদে রয়েছে। বৃষ্টি বা পানির জন্য আল্লাহ সালাতের মাধ্যমে চাইতে বলেছেন। আল্লাহর কাছে চাওয়া সুন্নাত।

কয়েকদিনের টানা দাবদাহে জরুরি প্রয়োজনে বাইরে বের হলেও অতিরিক্ত তাপের কারণে বেশি সময় বাইরে থাকা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন স্থানীয়রা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park