1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা।

গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশ সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

 159 বার পঠিত

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আবদুল গনি স্মৃতি পাঠাগারের উদ্যোগে ৪ দিন ব্যাপী অমর একুশে বইমেলার শুভ উদ্বোধন করা হয়।

গতকাল সোমবার বিকাল ৪ টায় উপজেলার আবদুল গনি স্মৃতি পাঠাগার চত্বরে অমর একুশে বইমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মু. সাহিন শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনর ( ভূমি)মোঃ নাছিম রেজা, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি মু.খালিদ হোসেন মিলটন,বনিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, সাংবাদিক সাইমুন রহমান এলিট সহ আরো অনেকে। সভায় সভাপতিত্ব করেন আবদুল গনি স্মৃতি পাঠাগারের সভাপতি অনিল মন্ডল।

এছাড়াও আরো উপস্থিত থাকেন গনি স্মৃতি পাঠাগারের সকল সদস্যবৃন্দ। উল্লেখ যে দ্বিতীয় বারের মতো অমর একুশে বইমেলার আয়োজন করায় উপজেলার বিভিন্ন সংগঠন, সুধিসমাজ বইমেলার আয়োজকদের সাধুবাদ জানায়।

বইমেলায় ১২ টি স্টলে বিভিন্ন কবি, সাহিত্যিকদের বই বিক্রির জনয় প্রদর্শন করে। বইমেলার শুভ উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন বই হলো মানুষের প্রান। তাই প্রতিটি স্কুল,কলেজের শিক্ষার্থীদের বইমেলায় এসে বই পরুন ও জ্ঞান অর্জন করুন। তাহলেই ভবিষ্যৎ প্রজন্মকে আলোয় আলোকিত ও সমৃদ্ধিশালী জাতির পিতার সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park