1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা।

গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশ সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

 139 বার পঠিত

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আবদুল গনি স্মৃতি পাঠাগারের উদ্যোগে ৪ দিন ব্যাপী অমর একুশে বইমেলার শুভ উদ্বোধন করা হয়।

গতকাল সোমবার বিকাল ৪ টায় উপজেলার আবদুল গনি স্মৃতি পাঠাগার চত্বরে অমর একুশে বইমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মু. সাহিন শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনর ( ভূমি)মোঃ নাছিম রেজা, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি মু.খালিদ হোসেন মিলটন,বনিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, সাংবাদিক সাইমুন রহমান এলিট সহ আরো অনেকে। সভায় সভাপতিত্ব করেন আবদুল গনি স্মৃতি পাঠাগারের সভাপতি অনিল মন্ডল।

এছাড়াও আরো উপস্থিত থাকেন গনি স্মৃতি পাঠাগারের সকল সদস্যবৃন্দ। উল্লেখ যে দ্বিতীয় বারের মতো অমর একুশে বইমেলার আয়োজন করায় উপজেলার বিভিন্ন সংগঠন, সুধিসমাজ বইমেলার আয়োজকদের সাধুবাদ জানায়।

বইমেলায় ১২ টি স্টলে বিভিন্ন কবি, সাহিত্যিকদের বই বিক্রির জনয় প্রদর্শন করে। বইমেলার শুভ উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন বই হলো মানুষের প্রান। তাই প্রতিটি স্কুল,কলেজের শিক্ষার্থীদের বইমেলায় এসে বই পরুন ও জ্ঞান অর্জন করুন। তাহলেই ভবিষ্যৎ প্রজন্মকে আলোয় আলোকিত ও সমৃদ্ধিশালী জাতির পিতার সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park