1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গরমের তীব্রতায় কুকুরকে পানির ব্যবস্থা করে দিলেন সাবেক ছাত্রনেতা কাজী তামিম - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

গরমের তীব্রতায় কুকুরকে পানির ব্যবস্থা করে দিলেন সাবেক ছাত্রনেতা কাজী তামিম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

 82 বার পঠিত

দেশজুড়ে তীব্র তাপপ্রবাহে পুড়ছে মানুষ। রাজধানীর প্রতিটি সড়ক যেন অগ্নিকুণ্ড। গরমের তীব্রতায় শূন্য হাহাকার চারদিক, পানি বিহীন মানুষের জীবন এখন এক মুহূর্ত চলছে না, বাসা থেকে বের হলেই মানুষ পানির তৃষ্ণায় হাহাকার করছে, পানির তৃষ্ণা পেলে মানুষ দোকানপাট থেকে পানি পান করতে পারে, কিন্তু কখনো কি ভেবে দেখেছেন আল্লাহর সৃষ্টি প্রাণী কুকুর রয়েছে, রাজধানীর এই ধুলাবালীর শহরে কোথাও তো খাল বিল নদী-নালা পুকুর নেই তাহলে তীব্রতার এই গরমে তাদের কেমন অবস্থা হয়?, রাজধানীর মিরপুরের কল্যাণপুর এলাকায় দেখা মিলছে সেই কুকুর প্রমিকের।

পথের ধারে বিভিন্ন ল্যাম্পপোস্টের সাথে একটি পাত্র বসিয়ে পানি দিয়ে পাশেই কাগজে লিখে দেয়া হয়েছে কুকুরের পানি খাওয়ার স্থান। এমনটাই চোখে পড়ে দেশের কথা’র ক্যামেরায়। এমন মহৎ উদ্যোগ গ্রহণ করায় অনেক পথচারীরাই ধন্যবাদ জানায় সাবেক এই ছাত্র নেতাকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park