সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

গণস্বাস্থ্যে মেডিসিন ক্লাব এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৫ বার-পাঠিত

পলাশ চন্দ্র রায়, গবি সংবাদদাতা>
সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজে(গসভিমক) মেডিসিন ক্লাব এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (২১ এপ্রিল) ডেন্টাল ভবনের হল রুমে কোরআন তিলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানে মেডিসিন ক্লাব এর সভাপতি তনয় খান বলেন, ‘ আর্তমানবতার সেবায় মেডিসিন ক্লাব। এই ক্লাবের প্রধান লক্ষ্যই হচ্ছে মানুষকে বিনামূল্যে রক্ত দেওয়া। 
অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। আজ এ ইফতার মাহফিলের লক্ষ্যই ছিল পথশিশু ও এতিম বাচ্চাদের একদিন ভালো ইফতার খাওয়ানো।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক মোরশেদ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ফরেনসিক মেডিসিন বিভাগ ডা কায়কোবাদ রাসেল, লেকচারার এ্যানাটমী বিভাগ ডা বিরাজুল ইসলাম বিরাজ ও প্রতিষ্ঠাতা সভাপতি  ও ক্লাব এর সকল সদস্যগণ।
 এতিমখানায় ঈদ উপহার বিতরণ, পথশিশুদের ইফতার বিতরণ ও দোয়া প্রার্থনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
উল্লেখ্য, মেডিসিন ক্লাব প্রতিষ্ঠিত হওয়ার পর প্রতি বছর ইফতার মাহফিলের আয়োজন করে আচ্ছে। গত দুই বছর করোনাভাইরাসের সংক্রমণের পরে এটিই ছিল ক্লাবের বড় ইফতার ও দোয়া মাহফিল।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD