1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
খাগড়াছড়িতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

খাগড়াছড়িতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার 

ছোটন বিশ্বাস
  • প্রকাশ রবিবার, ৩১ মার্চ, ২০২৪

 167 বার পঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি> খাগড়াছড়ির দীঘিনালা থেকে অপহৃত কাঠব্যবসায়ী আমিনুল হক ভাসানীকে উদ্ধার করেছে পুলিশ । অপহরণের ঘটনায়  মোঃ রাকিব হোসেন ও  মোঃ সহিদুল হোসেন নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে । 

দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত পুলিশ সুপার মুক্তা ধর জানান,” শনিবার সকালে নারায়ণগঞ্জের কাঠব্যবসায়ীকে বাগান দেখানোর কথা বলে গহীন পাহাড়ে নিয়ে যায় অপহরণকারীরা এসময় অপহৃত ব্যবসায়ীর মোবাইল থেকে ফোন করে থেকে পরিবারের সদস্যদের কাছ থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেফতার করে পুলিশ।আসামীদের দেয়া তথ্য অনুযায়ী অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে পুলিশ । এই ঘটনায় অপহৃত ব্যবসায়ীর ছেলে বাদী হয়ে দীঘিনালা থানা মামলা দায়ের করেছে। 

অপহরণকারীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park