1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কোরআন পোড়ানো সালওয়ান মোমিকার মরদেহ উদ্ধার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কোরআন পোড়ানো সালওয়ান মোমিকার মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশ বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

 95 বার পঠিত

ইরাকের সাবেক মিলিশিয়া নেতা এবং ইসলামের তীব্র সমালোচক সালওয়ান মোমিকার মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। খবর ইন্ডিয়া টুডের।

বাকস্বাধীনতা এবং প্রকাশ্যে পবিত্র কোরআন পোড়ানোর জন্য বিশ্বব্যাপী সমালোচিত হয়েছিলেন মোমিকা। সম্প্রতি তিনি সুইডেন থেকে নরওয়েতে গিয়েছিলেন।

জন্মগতভাবে মোমিকা খ্রিস্টান ধর্মের অনুসারী। কিন্তু একটা সময় নিজেকে উদার নাস্তিক হিসেবে পরিচয় দেওয়া শুরু করেন।

২০২৩ সালের জুনে ঈদুল আজহায় সালওয়ান মোমিকা মুসলমানদের পবিত্র গ্রন্থ কোরআনের একটি অনুলিপিতে আগুন দিয়ে খবরের শিরোনামে আসেন। এরপর একাধিকবার তিনি এই কাজটি করেন।

মোমিকা ২০১৮ সালে ইরাক থেকে বেরিয়ে সুইডেনে গিয়ে আশ্রয় চেয়েছিলেন। ২০২১ সালে দেশটি তাকে স্থায়ীভাবে থাকার অনুমতি দেয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park