1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কোরআন পোড়ানো সালওয়ান মোমিকার মরদেহ উদ্ধার - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

কোরআন পোড়ানো সালওয়ান মোমিকার মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশ বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

 75 বার পঠিত

ইরাকের সাবেক মিলিশিয়া নেতা এবং ইসলামের তীব্র সমালোচক সালওয়ান মোমিকার মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) নরওয়েতে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। খবর ইন্ডিয়া টুডের।

বাকস্বাধীনতা এবং প্রকাশ্যে পবিত্র কোরআন পোড়ানোর জন্য বিশ্বব্যাপী সমালোচিত হয়েছিলেন মোমিকা। সম্প্রতি তিনি সুইডেন থেকে নরওয়েতে গিয়েছিলেন।

জন্মগতভাবে মোমিকা খ্রিস্টান ধর্মের অনুসারী। কিন্তু একটা সময় নিজেকে উদার নাস্তিক হিসেবে পরিচয় দেওয়া শুরু করেন।

২০২৩ সালের জুনে ঈদুল আজহায় সালওয়ান মোমিকা মুসলমানদের পবিত্র গ্রন্থ কোরআনের একটি অনুলিপিতে আগুন দিয়ে খবরের শিরোনামে আসেন। এরপর একাধিকবার তিনি এই কাজটি করেন।

মোমিকা ২০১৮ সালে ইরাক থেকে বেরিয়ে সুইডেনে গিয়ে আশ্রয় চেয়েছিলেন। ২০২১ সালে দেশটি তাকে স্থায়ীভাবে থাকার অনুমতি দেয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park