1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কুয়াকাটার উত্তল সমুদ্র সৈকত উপভোগ করছেন পর্যটক - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামের চিনির মিলে আগুন ৪৯৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে আমতলী পৌর নির্বাচনে গুন্ডা,হুন্ডা,পান্ডা রাস্তায় থাকবেনা:নির্বাচন কমিশনার আহসান হাবিব তালতলীতে ভোক্তা অধিকারের অভিযানে তিন ব্যবসা প্রতিস্ঠানকে জরিমানা সদরপুরে জাটকা নিধন চলছে ইবির জিয়া মোড়ে নেই শৃঙ্খলা, গতিরোধক নির্মাণের দাবি শিক্ষার্থীদের বিজিবিকে বিশ্বমানের একটি আধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী আজ বিজিবি দিবস, ৭২ জনকে পদক দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাইবান্ধায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত। অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে ডিসিদের সহায়তা চাইলেন স্বাস্থ্যমন্ত্রী

কুয়াকাটার উত্তল সমুদ্র সৈকত উপভোগ করছেন পর্যটক

জাহিদুল ইসলাম জাহিদ
  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২

 137 বার পঠিত


কুয়াকাটা- (পটুয়াখালী) প্রতিনিধি>

বৈরী আবহাওয়ার মধ্যেও বাংলাদেশের অন্যতম পর্যটন কেন্দ্র  কুয়াকাটায় বেশ পর্যটকের ভিড় লক্ষ্য করা যাচ্ছে,বঙ্গোপসাগর উত্তাল হওয়ার কারনে বড় বড় ঢেউ আছড়ে এসে পড়ছে সৈকতে। তবে পর্যটকদের সতর্কতায় তৎপর রয়েছে ট্যুরিস্ট পুলিশ।
এছাড়াও সবাইকে সতর্ক করে সৈকতের বিভিন্ন পয়েন্টে টানানো হয়েছে লাল পতাকা।

মূলত সমুদ্র সৈকত বছরের শ্রাবণ, ভাদ্র, আশ্বিন এই তিন মাস প্রচন্ড উত্তল থাকে। এতে যেমন ভয়ঙ্কর রূপে থাকে সমুদ্র সৈকত তেমনি বড় বড় ঢেউ আপনাকে মুগ্ধ করবে।

খুলনা থেকে আসা পর্যটক শরিফুল ইসলাম বলেন, সাগরের ঢেউ বড় হয়েছে তাতে সমস্যা নেই। আমরা এখানে বন্ধুরা মিলে আনন্দ করতে এসেছি,

ঢাকা থেকে আসা সানজিদা রেশা বলেন, করোনার কারণে দুবছর পর কুয়াকাটা এলাম আমি আর আমার পরিবার। তবে আমরা এবার পদ্মা সেতু হয়ে কুয়াকাটা এসেই মেঘলাচ্ছন্ন আকাশ আর বৃষ্টি,এদিকে সাগর উত্তাল। এর পরও সাগরে নেমে গোসল করেছি। এ এক অন্যরকম অনুভূতি।

হোটেল সী ভিউ ইন্টারন্যাশনাল মোটেল লিমিটেডের ম্যানেজার সুলাইমান হোসেন জানান, বৈরী আবহাওয়া আমার হোটেল বুকিং রয়েছে এবং অনেক পর্যটকের সারা পাইতেছি।

কুয়াকাটা ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) রুমান ইমতিয়াজ তুষার জানালেন, সাগর উত্তাল থাকার পরও অনেক পর্যটক রয়েছেন কুয়াকাটা। আমরা এসব পর্যটকদের সেবা দেওয়ার চেষ্টা করছি সব সময়। পদ্মা সেতু চালু হওয়ার পর কুয়াকাটা সৈকতে প্রতিদিনই পর্যটকের মিলন মেলা থাকে তাই আমরা চাই এভাবে পর্যটকরা আসতে থাকুক কুয়াকাটার।

কুয়াকাটা টুরিস্ট পুলিশ জোন পুলিশ পরিদর্শক, হাসনাইন পারভেজ বলেন, আমরা পর্যটকদের সতর্ক করছি, বারবার মাইকিং করছি ,কিন্তু তারা কেউ থামছে না। বৈরী আবহাওয়া উত্তল সমুদ্র সৈকত তার মধ্যে অসংখ্য পর্যটক উপস্থিত কুয়াকাটায়। মেতে উঠছে সমুদ্রের সাথে আমরা পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তা দিতে পর্যটকদের নজরে রাখছি, যাতে করে তারা বিপদের সম্মুখীন না হয়।


দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park