বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

পুলিশের এসআইকে কুপিয়ে আহত করা সেই মাদক কারবারির লাশ মিলল ঘরে

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৩৯ বার-পাঠিত

ঝালকাঠির রাজাপুরে থানা পুলিশের এসআইকে কুপিয়ে আহত করা যুবক মাদকসহ একাধিক মামলার আসামি মো. সাগর হাওলাদারের (২৬) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার নলবুনিয়া এলাকায় তার বসতঘর থেকে লাশ মরদেহ করে পুলিশ। সাগর ওই এলাকার মো. রতন হাওলাদারের ছেলে। গত ২০২০ সালের ২৯ মে একটি মাদক মামলার তদন্ত করতে গিয়ে আসামি সাগর হাওলাদারের দায়ের কোপে রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) খোকন হাওলাদারের একটি হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

পুলিশ জানায়, সাগরকে তার বসতঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে কি কারণে তার মৃতু হয়েছে, সে বিষয়ে নিশ্চিত করতে পারেনি পুলিশ। সোমবার রাতের যেকোনো সময় তার মৃত্যু হয়েছে বলেও পুলিশ ধারণা করছে। স্থানীয়রাও তার মৃত্যুর ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, সাগরের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD