1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কুড়িগ্রামে টেকনিক্যাল কলেজ অধ্যক্ষ হুমায়ুন কবির সাময়িক বরখাস্ত - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামে টেকনিক্যাল কলেজ অধ্যক্ষ হুমায়ুন কবির সাময়িক বরখাস্ত

ইউনুছ
  • প্রকাশ বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

 106 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি >কুড়িগ্রামের রৌমারীর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এসএম হুমায়ুন কবীরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় উপজেলা নিবার্হী অফিসার মো. আল ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।জানাগেছে, এইচএসসি (বিএম) দ্বাদশ শাখার ৩২ শিক্ষাথর্ী প্রবেশপত্র না পাওয়ায় বিক্ষোভ ও অধ্যক্ষের কক্ষ ভাংচুর করে বিক্ষুব্ধ শিক্ষাথর্ীরা। ঘটনার বিষয়ে গত বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ হল হলরুমে প্রবেশপত্র বঞ্চিত শিক্ষাথর্ীদের সমঝোতার লক্ষে কয়েক ঘন্টা ব্যাপি জরুরী সভা করেন নির্বাহী অফিসার।
তবে ঘটনার সুষ্ঠু বিচার ও পরীক্ষা দিতে পারে এ বিষয়ে কতর্ৃপক্ষের নিকট আবেদনও করেন শিক্ষাথর্ীরা। ঘটনায় তদন্ত করে সত্যতা পাওয়ায় ও গভর্ণিং বডির সভাপতি ও সদস্যরা সর্বসমতিক্রমে অভিযুক্ত অধ্যক্ষ হুমায়ুন কবীরকে সাময়িক বরখাস্ত করা হয়।গভর্ণিং বডির সভাপতি ও উপজেলা নিবাহর্ী অফিসার মো. আল ইমরান জানান, প্রবেশপত্র না পাওয়া শিক্ষাথর্ীরা এবারের দ্বিতীয় বর্ষে পরীক্ষায় অংশগ্রহন করার সুযোগ নেই।
তবে প্রথম বর্ষ পরীক্ষা দিতে পারবেন শিক্ষাথর্ীরা।প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর ২৫ শিক্ষাথর্ী প্রবেশপত্র না পাওয়ায় বিক্ষোভ মিছিল ও কলেজ ভাংচুর করে। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর অভিযোগ দায়ের করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park