1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ২৭ জুলাই, ২০২২
desherkotha

 160 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি> নীলফামারীর কিশোরগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৮ বছর উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার  উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এ দিবস  উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,আনন্দ র‌্যালি,আলোচনা সভা,কেক কাটাসহ নানা কর্মসূচির আয়োজন করেন।

উপজেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শ্রী পতিরাম চন্দ্র রায়ের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগের সভাপতি জাকির হোসেন বাবুল,প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমানসহ আরো বক্তব্য রাখেন,স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান চিলু,সহ-সভাপতি রাশেদুর রহমান রাশেদ,উপজেলা মহিলা আ’লীগের সভাপতি শ্রীমতি শিল্পী রানী রায়,ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন  সপু ও সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ামিম কবির  স্বপন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park