1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে স্পনসর  শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে স্পনসর  শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ 

আনোয়ার হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

 148 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধ>নীলফামারীর কিশোরগঞ্জে হতদরিদ্র পরিবারের আরসি শিশুদের জীবনমান উন্নয়ন ও পড়ালেখায় মনোযোগী হতে উৎসাহ যোগাতে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

গত বুধবার বিকেলে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর স্পনসর শীপ প্রজেক্টের আওতায় কিশোরগঞ্জ এপি’র আয়োজনে ৫টি ইউনিয়নের বিভিন্ন শ্রেণীতে পাঠদানরত ৩ হাজার আরসি শিশু (নিবন্ধনকৃত)পরিবারের মাঝে স্ব-স্ব পিএফএ-৪ এ শিক্ষা উপকরণ হিসেবে বিনামূল্যে উন্নত মানের খাতা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,এপি ম্যানেজার পিকিং চাম্বু গং,প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারী,মিন্টু বিশ্বাস,স্বপন কিসপট্টা,নেলসন সরেন ও আরসি শিশু প্রমুখ।এ সময় হাতে খাতা পেয়ে বাঁধভাঙ্গা উচ্ছাসে মাতোয়ারা হয়ে উঠেন কোমলমতি আরসি শিশুরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park