বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কিশোরগঞ্জে সোনালুর হলুদের  আভায় অপরুপ  প্রকৃতি

আনোয়ার হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৯৩ বার-পাঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>গ্রীষ্মের বিদায়ী বেলায় দৃষ্টিনন্দন সোনালুর ফুলে ফুলে সেজে ওঠেছে নীলফামারীর কিশোরগঞ্জের প্রকৃতি।হলুদের আভায় গাছের প্রতিটি শাখা -প্রশাখার  পুষ্পমঞ্জুরিতে মোহনীয় রুপে থোকায় থোকায় দুলছে এ  ফুল।

যেন  কিশোরীর খোপার অলংকারের ন্যায় শোভা পাচ্ছে প্রকৃতির কানেও। এতে সবুজ প্রকৃতিতে ভিন্নমাত্রায় সোনা ঝরা হলুদের আভায় এনে দিচ্ছে শিল্পের দ্যোতনা।ছবিটি সংগ্রহ করা হয় উপজেলার  পুটিমারী কাচারী পাড়া নুরু সেনেটারী কারখানার চত্বর থেকে।

সেখানে দেখা যায়,প্রকৃতির অবলীলায় ফোটা এ ফুলের রূপে দু চোখ জুড়িয়ে যায়।প্রাকৃতিক ভাবে  জন্ম নিয়ে  অযন্ত ও অবহেলায় বেড়ে ওঠা এ বৃক্ষ অনেকটাই  উজারের  পথে। তাই পরিবেশের  ভারসাম্য রক্ষাসহ  প্রকৃতিকে সাজাতে এ বৃক্ষ রোপণে সকলকে এগিয়ে আসা দরকার।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD