1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

আনোয়ার হোসেন
  • প্রকাশ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

 103 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ  ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার নুর-ই-আলম সিদ্দিকী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু,উপজেলা আ’লীগ সভাপতি ও  বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল,উপজেলা কৃষি অফিসার  হাবিবুর রহমান,অতিরিক্ত কৃষি অফিসার তুষার কান্তি রায়,মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম নুরুল আমিন শাহ,কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায়সহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park