1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে শীতের জবুথবুতে গো খাদ্যের সন্ধানে জলাশয়ে তিন নারী  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে শীতের জবুথবুতে গো খাদ্যের সন্ধানে জলাশয়ে তিন নারী 

আনোয়ার হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

 105 বার পঠিত

কিশোরগঞ্জ  প্রতিনিধি> গুঁড়ি গুঁড়ি থেকে মাঝারি বৃষ্টিপাতে আবারো বেড়েছে শীতের দাপট। সকালে দেখা মিলছে না সূর্যের।এ সময় ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে প্রকৃতি।

তবু গ্রাম-বাংলার কর্মজীবী মানুষ সাত সকালে কর্ম ব্যস্ত হয়ে পড়েন।শীতের জবুথবুতে এমন হিমেল হওয়া আর ঘনকুয়াশামাখা সকালে তিননারী গো-খাদ্যের সন্ধানে নেমেছেন জলাশয়ে।

বৃহস্পতিবার ছবিটি চিত্র ধারণ করা হয়েছে,নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডী ইউপি’র বাফলার বিল থেকে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park