1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কিশোরগঞ্জে মুজিব ছায়াতলে ঠাঁই পেলেন গৃহহীন ফুলবাসী বালা !  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

কিশোরগঞ্জে মুজিব ছায়াতলে ঠাঁই পেলেন গৃহহীন ফুলবাসী বালা ! 

দেশেরকথা
  • প্রকাশ রবিবার, ১০ এপ্রিল, ২০২২

 87 বার পঠিত


আনোয়ার হোসেন-কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি> মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী,শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স স্থাপন এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কাজের উদ্বোধন করা হয়। রোববার সকালে গণভবনের  ভার্চুয়ালে অংশ নিয়ে গৃহহীনদের মাঝে এসব বাড়ি হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এতে  নীলফামারীর কিশোরগঞ্জে বড়ভিটা ইউনিয়নের টটুয়ার বারুনি এলাকার গৃহহীন ফুলবাসী বালা (৬৫)  মুজিব ছায়া তলে পেলেন মাথা গোঁজার ঠাঁই।এসময় গণভবনের ভার্চুয়ালে যুক্ত হোন কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  রাজীব কুমার রায়,পুলিশ পরিদর্শক (তদন্ত)এস এম শরীফ,সদর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেড বাবু,,বীর মুক্তিযোদ্ধা(সাবেক কমান্ডার) হাবিবুর রহমান হাবুল,জমি দাতা সুপারেনটেনডেন্ট মোজাফফর হোসেন, নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সুরক্ষা অফিসার গুলনাহার বেগম সহ,বিভিন্ন প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মী প্রমুখ।

জানা যায়,জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ৫২০টি থানায় গৃহহীনদের জন্য একটি করে বাড়ি নির্মাণের প্রকল্প হাতে নেয় সরকার।যার নামকরণ করা হয় ‘মুজিব ছায়া’। সরকারী অর্থায়নে পুলিশ প্রশাসনের সার্বিক তত্বাবধানে এসব  বাড়ি নির্মাণ  করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park