সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

কিশোরগঞ্জে মুজিব ছায়াতলে ঠাঁই পেলেন গৃহহীন ফুলবাসী বালা ! 

দেশেরকথা
  • প্রকাশ রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৪ বার-পাঠিত


আনোয়ার হোসেন-কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি> মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী,শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স স্থাপন এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কাজের উদ্বোধন করা হয়। রোববার সকালে গণভবনের  ভার্চুয়ালে অংশ নিয়ে গৃহহীনদের মাঝে এসব বাড়ি হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এতে  নীলফামারীর কিশোরগঞ্জে বড়ভিটা ইউনিয়নের টটুয়ার বারুনি এলাকার গৃহহীন ফুলবাসী বালা (৬৫)  মুজিব ছায়া তলে পেলেন মাথা গোঁজার ঠাঁই।এসময় গণভবনের ভার্চুয়ালে যুক্ত হোন কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  রাজীব কুমার রায়,পুলিশ পরিদর্শক (তদন্ত)এস এম শরীফ,সদর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেড বাবু,,বীর মুক্তিযোদ্ধা(সাবেক কমান্ডার) হাবিবুর রহমান হাবুল,জমি দাতা সুপারেনটেনডেন্ট মোজাফফর হোসেন, নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সুরক্ষা অফিসার গুলনাহার বেগম সহ,বিভিন্ন প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মী প্রমুখ।

জানা যায়,জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ৫২০টি থানায় গৃহহীনদের জন্য একটি করে বাড়ি নির্মাণের প্রকল্প হাতে নেয় সরকার।যার নামকরণ করা হয় ‘মুজিব ছায়া’। সরকারী অর্থায়নে পুলিশ প্রশাসনের সার্বিক তত্বাবধানে এসব  বাড়ি নির্মাণ  করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD