1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ রবিবার, ১৯ মে, ২০২৪

 122 বার পঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি>নীলফামারীর কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে হামিদুল ইসলাম নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার সকালে পুটিমারী ইউনিয়নের উত্তর ভেড়ভেড়ি পশ্চিমপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত বৃদ্ধ ওই গ্রামের জাহাদিক হোসেনের ছেলে। এসময় আহত তার চাচাতো ভাই মকছুদার রহমান (৫৫) রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসি জানান, রাতের ঝড়ে তার বাড়ির বিদ্যুতের সংযোগ তার ছিড়ে যায়। সকালে সেই তার সড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে বাঁচাতে গিয়ে মকছুদার রহমান আহত হন। পরে তাদের দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হামিদুলকে মৃত ঘোষণা করেন এবং মকছুদারকে রংপুরে রেফার করেন। ওই ওয়ার্ডের ইউপি সদস্য হামিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park