বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কিশোরগঞ্জে প্রধান শিক্ষকের নির্মম  নির্যাতনে শিশু শিক্ষার্থী হাসপাতালে   

দেশেরকথা
  • প্রকাশ রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৬ বার-পাঠিত
আনোয়ার হোসেন-কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধিঃনীলফামারী কিশোরগঞ্জে মোবাইলে গেম খেলার অভিযোগ এনে রাফিউল হাসান হিমেল (১২)নামের ষষ্ঠ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে মধ্যযুগীয় কায়দায় নির্মম ভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ সোনামণি আইডিয়াল কেজি  স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও কেশবা যুগি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর এর বিরুদ্ধে।গুরুতর আহত শিশুটি কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।রবিবার বিকেল ৪টায় সোনামনি আইডিয়াল  কেজি স্কুলের শ্রেণিকক্ষে এ ঘটনাটি ঘটে।রাফিউল হাসান ওই স্কুলের  ষষ্ঠ শ্রেণীর ছাত্র ও উপজেলার কেশবা কলেজ পাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে। এ ন্যাক্কারজনক ঘটনার  প্রতিকার চেয়ে পিতা আব্দুর রউফ থানায় একটি লিখিত অভিযোগ করেন।অভিযোগে জানা যায়,রাফিউল হাসান তার নিজ বাড়িতে মোবাইলে গেম খেলেন। এ কথা প্রধান শিক্ষক জানতে পেরে শ্রেণিকক্ষে এলোপাতাড়িভাবে বেত্রাঘাত করে পাঁজরসহ হাতের একাধিক স্থানে  রক্তাক্ত জখম করেন।পরে খবর পেয়ে  শিশুটির পিতা তাকে আহত অবস্থায় উদ্ধার করে  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শিশুটির পিতা আব্দুর রউফ বলেন, মা হারা শিশুটিকে অমানবিকভাবে নির্যাতনের বিষয়ে  প্রধান শিক্ষকের নিকট জানতে চাইলে,তিনি ক্ষুব্দ হয়ে আপত্তিকর ভাষায় গালিগালাজ করেন।এর প্রতিবাদ করলে তার ছেলে ইয়ামিন ও শ্যালক  আরিফ হোসেন মারমুখী হয়ে উঠেন। আমি নিরুপায় হয়ে সেখান থেকে ফিরে আসি। এ ঘটনায় শিক্ষক ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এ ব্যাপারে মুঠোফোনে প্রধান শিক্ষক আলী আকবরের সাথে কথা বললে তিনি জানান,পরে কথা হবে।কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  রাজীব কুমার রায় বলেন,অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ওই শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD