বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য নিহতের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার  

আনোয়ার হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৬ বার-পাঠিত
কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে-২৮ নভেম্বর অনুষ্ঠিত গাড়াগ্রাম  ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য রুবেল মন্ডল নিহতের ঘটনায় জড়িত প্রধান আসামি জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন অন্তিককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব।
সোমবার (১৩ ডিসেম্বর) রাতে ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেন,র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।
মামলা সূত্রে জানা যায়,২৮নভেম্বর গাড়াগ্রাম পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে অনুষ্ঠিত ভোটের ফলাফলকে কেন্দ্র করে মারুফ হোসেন অন্তিক ও তার নেতৃত্বে সমর্থকদের সঙ্গে  আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মধ্যে সংঘর্ষ বাধে।
এ সংঘর্ষের এক পর্যায়ে বিজিবি সদস্য রুবেল মন্ডল ঘটনাস্থলে নিহত হন। পরে সংশ্লিষ্ট ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার ললিত চন্দ্র রায় ৩০ নভেম্বর  বাদী হয়ে ওই ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিকে প্রধান আসামি করে এলাকার ৯৫ জনের নামে কিশোরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলা নম্বর ১৪।র‍্যাবের ওই কর্মকর্তা জানান,এ বিষয়ে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা কাওরান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত  জানানো হবে।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD