1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য নিহতের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার   - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য নিহতের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার  

আনোয়ার হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

 133 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে-২৮ নভেম্বর অনুষ্ঠিত গাড়াগ্রাম  ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য রুবেল মন্ডল নিহতের ঘটনায় জড়িত প্রধান আসামি জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন অন্তিককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব।
সোমবার (১৩ ডিসেম্বর) রাতে ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করেন,র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।
মামলা সূত্রে জানা যায়,২৮নভেম্বর গাড়াগ্রাম পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে অনুষ্ঠিত ভোটের ফলাফলকে কেন্দ্র করে মারুফ হোসেন অন্তিক ও তার নেতৃত্বে সমর্থকদের সঙ্গে  আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মধ্যে সংঘর্ষ বাধে।
এ সংঘর্ষের এক পর্যায়ে বিজিবি সদস্য রুবেল মন্ডল ঘটনাস্থলে নিহত হন। পরে সংশ্লিষ্ট ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার ললিত চন্দ্র রায় ৩০ নভেম্বর  বাদী হয়ে ওই ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিকে প্রধান আসামি করে এলাকার ৯৫ জনের নামে কিশোরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলা নম্বর ১৪।র‍্যাবের ওই কর্মকর্তা জানান,এ বিষয়ে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা কাওরান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত  জানানো হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park