বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কিশোরগঞ্জে চাঁদখানা ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন- হাপি

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৬৫ বার-পাঠিত
কিশোরগঞ্জ প্রতিনিধি>পঞ্চম ধাপে ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় চাঁদখানা ইউপিতে ভোটগ্রহণ  ফলাফল শেষে চেয়ারম্যান নির্বাচিত হলেন, ঘোড়া মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী  হাফিজার রহমান হাপি।
বুধবার চাঁদখানা ইউপিতে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটের প্রাপ্ত ফলাফলে হাফিজার উদ্দিন হাপি ঘোড়া প্রতীকে ৩ হাজার ৬৫১ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিম উদ্দিন আলম সবুজ দুটি পাতা প্রতীকে ভোট পেয়েছেন ৩ হাজার ৬৩৭ ভোট। মোট ভোটের প্রাপ্ত  ফলাফলে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১৪ ভোটে বিজয়ী হয়েছেন।  উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার  রফিকুল ইসলাম প্রাপ্ত ভোটের ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD