1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে চাঁদখানা ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন- হাপি - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে চাঁদখানা ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন- হাপি

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ৫ জানুয়ারি, ২০২২

 121 বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>পঞ্চম ধাপে ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় চাঁদখানা ইউপিতে ভোটগ্রহণ  ফলাফল শেষে চেয়ারম্যান নির্বাচিত হলেন, ঘোড়া মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী  হাফিজার রহমান হাপি।
বুধবার চাঁদখানা ইউপিতে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটের প্রাপ্ত ফলাফলে হাফিজার উদ্দিন হাপি ঘোড়া প্রতীকে ৩ হাজার ৬৫১ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজিম উদ্দিন আলম সবুজ দুটি পাতা প্রতীকে ভোট পেয়েছেন ৩ হাজার ৬৩৭ ভোট। মোট ভোটের প্রাপ্ত  ফলাফলে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১৪ ভোটে বিজয়ী হয়েছেন।  উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার  রফিকুল ইসলাম প্রাপ্ত ভোটের ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park