1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে গণমাধ্যম কর্মীদের নিয়ে ইউএনওর ইফতার ও দোয়া মাহফিল - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে গণমাধ্যম কর্মীদের নিয়ে ইউএনওর ইফতার ও দোয়া মাহফিল

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

 134 বার পঠিত

আনোয়ার হোসেন-কিশোরগঞ্জ প্রতিনিধি> নীলফামারীর কিশোরগঞ্জে গণমাধ্যম  কর্মীদের নিয়ে ইউএনওর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার ইউএনওর কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, ইউএনও নূর-ই-আলম সিদ্দিকী,প্রকল্প বাস্তবায়ন অফিসার আবু হাসনাত সরকার,থানা অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়সহ উপজেলার সকল সংগঠনের গণমাধ্যমকর্মী প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park