1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে অটোরিকশা উল্টে বৃদ্ধ নিহত, আহত- ৩ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে অটোরিকশা উল্টে বৃদ্ধ নিহত, আহত- ৩

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

 201 বার পঠিত

নীলফামারীর কিশোরগঞ্জে অটোরিকশা উল্টে পড়ায় তমিজ উদ্দিন নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় গুরুত্বর আহত হয়েছেন ৩জন নারী।

শনিবার বিকালে টেঙ্গণমারী থেকে মীরগঞ্জ সড়কের চৌধুরীর বাজার সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। ওই বৃদ্ধ গদা মাঝাপাড়া গ্রামের মৃত মনে মামুদের ছেলে। আহতরা হলেন, পানিয়াল পুকুর সরকারপাড়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী জবা বেগম (৪০), শরিফুলের স্ত্রী আজে খাতুন (৫০) ও মৃত ছামছুলের স্ত্রী রশিদা বেগম (৫৫)। গুরুত্বর আহত অবস্থায় জবা বেগমকে রংপুর মেডিকেল হাসপাতালে ও অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, অটো রিকশায় চড়ে মেয়ের বাড়ি মীরগঞ্জ পাঠানপাড়া যাওয়ার সময় একটি মোটরবাইক রিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে নিচে খাদে উল্টে পড়ে যায়। এসময় তমিজ উদ্দিনসহ ৩জন নারী গুরুত্বর আহত হলে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে কর্তব্যরত চিকিৎসক তমিজ উদ্দিনকে মৃত ঘোষণা দেয়। কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল জলঢাকার মীরগঞ্জ এলাকায় তাই নিহতের বড় ছেলেকে জলঢাকা থানায় পাঠানো হয়েছে। সেখানে ইউডি মামলা হওয়ার পর লাশ হস্তন্তরের প্রক্রিয়া করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park