শনিবার, ২৮ মে ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন

কাউখালীতে জমি দেয়ার কথা বলে টাকা নিয়ে প্রতারনা,এমন অভিযোগে আদালতে মামলা

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৮ বার-পাঠিত


কাউখালী প্রতিনিধি> কাউখালীতে জমি বিক্রির নামে প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে চিফ
জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী। জানা গেছেউপজেলার চিরাপাড়া গ্রামের সুবাশ শীলের ছেলে সুমন শীল চিরাপাড়া
মৌজায় বি.এস ১৮১৫ নং খতিয়ানে ০.১৫ একর ভূমি বিক্রয়ের নাম করে এইচ.এম নাহারুল হাকিমের নিকট উনিশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা বিক্রয়ের নিমিত্তে বায়না চুক্তিপত্র হয়।

এরপর সুমন কোন জমি নিজের না থাকায় বিক্রয় না করতে পেরে গা ঢাকা দেয়। সম্প্রতি এলাকায় আসলে লোকমান তার কাছে জমি বুঝে নিতে ও রেজিষ্ট্রি করতে চাইলে জমি না থাকায় টাকা দেবার কথা স্বীকার করেন। এরপর ২০/১২/২০২১ তারিখ উনিশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা কাউখালী কৃষি ব্যাংক সঞ্চয় হিসাব ৮৪৭১ এর বিপরীতে একটি চেক প্রদান করেন।

লোকমান ব্যাংকে চেক জমা দিলে ব্যাংক হিসাবে পর্যাপ্ত টাকা নাই বলে ব্যাংক কর্তৃপক্ষ সনদপত্র প্রদান করেন। এরপর লোকমান পিরোজপুর চিফ জুডিশিয়াল আদালতে চেক প্রতারনার একটি মামলা দায়ের করেন। আদালত এই মামলাটি আমলে নিয়েছে বলে যানা গেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD