1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কাউখালীতে এক কেজি গাজসহ আটক ২ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কাউখালীতে এক কেজি গাজসহ আটক ২

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ২৮ মে, ২০২২

 114 বার পঠিত


কাউখালী প্রতিনিধি> কাউখালীতে ১ কেজি গাজাসহ দুই জন গাজা ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। জানাগেছে, গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার উত্তর বাজার পুরাতন খেয়াঘাট থেকে অভিযান চালিয়ে আটক করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার সুবিদপুর গ্রামের মোক্তার আলী সিকদারের ছেলে হাসান সিকদার (৩২), একই গ্রামের কুদ্দুছ হাওলাদারের ছেলে মোঃ আল আমিন (১৯)।

পুলিশ জানায় গতকাল সন্ধ্যায় পুরতান খেয়াঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে নাতে দুইজনকে গাজাসহ আটক করা হয়।

এ বিষয়ে কাউখালী থানা অফিসার ইনচার্জ বর্নি আমিন বলেন, দীর্ঘদিন যাবৎ এ হাসান মাদক ব্যবসার সাথে জড়িত। দুইজনকে আটক করে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। পরে তাদেরকে পিরোজপুর জেলা হাজতে প্রেরণ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park