1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কাউখালীতে আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কাউখালীতে আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ বুধবার, ২৭ জুলাই, ২০২২
desherkotha

 131 বার পঠিত

উপজেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে আজ২৭ জুলাই  বুধবার বিকালে  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শেষে শহরের আনন্দ মিছিল, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত।

সময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহ-সভাপতি কামরুজ্জামান মিঠু, সুনীল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, দপ্তর সম্পাদক সোহাগ তালুকদার, যুবলীগ নেতা পলাশ সিকদার, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহবায়ক আজমল হোসেন সরদার, যুগ্ম আহবায়ক ফয়সাল আহম্মেদ রুবেল, যুগ্ন আহবায়ক উত্তম কুমার প্রমূখ। আরও উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের ও আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park