শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন

খুলনা বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮

নুরআলম
  • প্রকাশ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ২৫ বার-পাঠিত
দেশেরকথা

খুলনা প্রতিনিধি>খুলনা বিভাগে আবারো বেড়েছে করোনার প্রকোপ। দিন দিন বেড়েই চলছে করোনায় আক্রান্তের সংখ্যা ও মৃতের সংখ্যা। খুলনা বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। এদিকে গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগের ১০ জেলায় ১৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর গত সোমবার (১৭ই জানুয়ারী) শনাক্তের সংখ্যা ছিল ১৭৭ জনের। গত মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদন থেকে জানা যায়, খুলনা বিভাগের মধ্যে করোনায় কুষ্টিয়া জেলায় ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় করোনা শনাক্তের সংখ্যা ১৫৮ জন।

এর মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৫০ জনের শনাক্ত হয়েছে। আর যশোরে ৩৩ জন, কুষ্টিয়ায় ২৯ জন, ঝিনাইদহে ২৮ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া চুয়াডাঙ্গায় ৬ জন, নড়াইলে ৩ জন, বাগেরহাটে ৩ জন, মাগুরায় ৩ জন, সাতক্ষীরায় ২ জন, মেহেরপুরে ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগের ওই প্রতিবেদনে আরও জানা যায়, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১৪ হাজার ৪১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ৩৪৭ জন।

আর মোট মারা গেছেন ৩ হাজার ১৯৭ জন। শনাক্ত সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৮ হাজার ২২৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ১৬৫ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়।এই জেলায় মারা গেছে ৮০৯ জন। আর মৃতের সংখ্যায় সব চেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD