1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কয়রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক রকিব - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :

কয়রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক রকিব

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

 154 বার পঠিত

বিনা প্রতিদ্বন্দ্বিতায় কয়রা রিপোর্টার্স ইউনিটি (কেআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ওবায়দুল কবির সম্রাট। আর সাধারণ সম্পাদক হয়েছেন এম, রকিব হাসান। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) কয়রা রিপোর্টার্স ইউনিটির নিজস্ব কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির আহবানে বার্ষিক নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়। সকলের উপস্থিতি ও সম্মতিতে নতুন ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  সাংবাদিক ওবায়দুল কবির সম্রাট কেআরইউ’র প্রতিষ্ঠাতা টানা দ্বিতীয় বারের সভাপতি এবং জাতীয় দৈনিক কালের কণ্ঠ ও খুলনাঞ্চলের দৈনিক পূর্বাঞ্চলের কয়রা উপজেলা প্রতিনিধি। সাধারণ সম্পাদক এম, রকিব হাসান জাতীয় দৈনিক অধিকার’র কয়রা উপজেলা প্রতিনিধি। 

কেআরইউ’র সিনিয়র সহ-সভাপতি মনোনীত হয়েছেন জাতীয় দৈনিক খোলা কাগজ এবং গোপালগঞ্জের আঞ্চলিক পত্রিকা দৈনিক ভোরের বাণী’র ভ্রাম্যমাণ প্রতিনিধি মো: ইকবাল হোসেন। সহ-সভাপতি-২ হয়েছেন দৈনিক নওয়াপাড়া’র কয়রা উপজেলা প্রতিনিধি শেখ শামসুজ্জামান ইমন। 

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: শাহানুর আলম, কোষাধ্যক্ষ- মো: আল আমিন হোসেন, দপ্তর সম্পাদক- মো: আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক- শুভ মন্ডল, প্রচার সম্পাদক- মো: ফয়সাল হোসেন, ক্রীড়া ও সাংকৃতিক বিষয়ক সম্পাদক- মো: রিপন সরদার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- মো: মুকুল হোসেন, ত্রান ও পুনর্বাসন সম্পাদক মো: সাব্বির হোসেন। 

কার্যনির্বাহী সদস্যরা হলেন- মো: জহুরুল হক, মো: আলাউদ্দীন, মো: আবু বকর ছিদ্দীক, ধীরাজ কুমার রায় এবং সাইদুল ইসলাম। সাধারণ সদস্য মনোনীত হয়েছেন আলমগীর হোসেন ও জনাব টিটু।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park